মাদারীপুরে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুরে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বেলাল রিজভী, মাদারীপুর

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়া অসহায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের থানতলী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মাঠে সারিবদ্ধভাবে এসব খাদ্য

সামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সদর উপজেলার শতাধিক অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মাদারীপুর ২০ আনসার ব্যাটালিয়নের পরিচালক এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত দায়িত্বে থাকা জেলা কমান্ড্যান্ট মো. কামরুল ইসলাম।

২০ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. কামরুল ইসলাম বলেন, ‘বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ (এনডিসি, পিএসসি, জি) মহোদয়ের নির্দেশনায় এই খাদ্য
সামগ্রী বিতরণ করছে মাদারীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

এই খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তেল ও ১টি সাবান বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ জাহিদ হোসেন, হিসাবরক্ষক নজরুল ইসলাম, সংগঠক হযরত আলীসহ অনেকেই। এই খাদ্য সামগ্রী পেয়ে খুশি দুস্থ ও অসহায় পরিবারগুলো।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর