হৃদরোগ নয়, ডুবে মারা যান শ্রীদেবী!

শ্রীদেবী।

হৃদরোগ নয়, ডুবে মারা যান শ্রীদেবী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হৃদরোগ নয়, বলিউডের বিউটি কুইন শ্রীদেবীর মৃত্যু হয়েছে বাথট্যাবের পানিতে ডুবে। ওই সময় তিনি মদ্যপ ছিলেন। ফরেনসিক প্রতিবেদনে এমনটাই বলা আছে বলে নিশ্চিত করেছে খালিজ টাইমস ও গালফ নিউজ। ফরেনসিক প্রতিবেদনের একটি কপিও প্রকাশ করেছে গালফ নিউজ।

সংবাদমাধ্যম দুটির প্রতিবেদনে বলা হয়, হৃদ্‌রোগ নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ময়নাতদন্ত ও ফরেনসিক পরীক্ষার প্রতিবেদনে তেমনটাই বলা হয়েছে।

যদিও স্বজনদের ও ফরেনসিক রিপোর্টের বরাত দিয়ে আজ ভারতের কয়েকটি সংবাদমাধ্যম 'অভিনেত্রীর মৃত্যু হার্ট অ্যাটাকে হয়েছে' বলে জানায়।  ফরেনসিক রিপোর্টের বরাত দিয়ে জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে শ্রীদেবীর, ফরেন্সির রিপোর্টে স্পষ্ট করা হয়েছে এই তথ্যই।

হাসপাতালে পৌঁছনোর আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে তাঁর মৃত্যুতে কোনও অস্বাভাবিকতা নেই। news24bd.tv

সোমবার দুবাই পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, শ্রীদেবীর রক্তের নমুনায় অ্যালকোহল পাওয়া গেছে। বিশেষজ্ঞদের মতে, এটি শুধুই দুর্ঘটনা। মদ্যপ অবস্থায় পানিতে ডুবে মারা যান এ অভিনেত্রী। যদিও শ্রীদেবীর হৃদরোগ নেই এমন দাবি তার মৃত্যুর পর পরই করেছিলেন তার দেবর সঞ্জয় কাপুর। তবে চিকিৎসকরা জানিয়েছিলেন ম্যাসিভ হার্ট অ্যাটাকে মারা গেছেন শ্রীদেবী। এরই মধ্যে ময়নাতদন্ত ও ফরেনসিক প্রতিবেদন শ্রীদেবীর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

গালফ নিউজে বলা হচ্ছে, ফরেনসিক রিপোর্টে জানা গেছে, অতিরিক্ত মদ্যপানের জেরে বেসামাল ছিলেন শ্রীদেবী। সেই সময় বাথটাবে স্নান করতে গিয়ে বাথটাবে ডুবে যান। মদ্যপ থাকায় আর উঠতে পারেননি। ময়নাতদন্ত রিপোর্টে পানিতে ডুবে মৃত্যুর কথা কথা উল্লেখ রয়েছে। তখন তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়। বাথরুমের দরজা ভেঙে উদ্ধার করা হয় তার নিথর দেহ।

আজ সোমবার স্থানীয় সময় বেলা সোয়া একটায় দুবাইয়ে কর্মরত ভারতীয় দূতাবাসের একজন কর্মকর্তা এবং বনি কাপুরের আত্মীয় সৌরভ মালহোত্রাকে দুবাইয়ের রশিদ হাসপাতালের মর্গে ডেকে পাঠানো হয়। বেলা দুইটায় আবারও তাঁদের দেখা করতে বলা হয়। তখন তাঁদের জানানো হয়, শীঘ্রই শ্রীদেবীর ডেথ সার্টিফিকেট ইস্যু করা হবে। ফরেনসিক দপ্তর শ্রীদেবীর মৃত্যুর কারণের ব্যাপারে নিশ্চিত হয়েছে। তাই দ্বিতীয়বারের জন্য শ্রীদেবীর দেহের ময়নাতদন্ত করার প্রয়োজন নেই।

ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য সম্প্রতি দুবাই যান শ্রীদেবী। তাকে একা হোটেল রুমে ছেড়ে ছোট মেয়েকে নিয়ে মুম্বাইয়ে ফেরত আসেন স্বামী বনি কাপুর। বড় মেয়ে জাহ্নবীর জন্য শপিং করতে দুবাইতে রয়ে যান শ্রীদেবী। সেখানেই শনিবার রাতে হোটেলকক্ষের বাথরুম থেকে শ্রীদেবীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা জানান অনেকক্ষণ আগেই মৃত্যু হয়েছে তার। তখন চিকিৎসকরা জানিয়েছিলেন, হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর।

সম্পর্কিত খবর