মাদারীপুরে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দুই বন্ধু নিহত

মাদারীপুরে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দুই বন্ধু নিহত

বেলাল রিজভী, মাদারীপুর:

মাদারীপুরের রাজৈরে বন্ধুদের সাথে মটরসাইকেল যোগে ঘুরতে এসে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে রাজৈর-দুর্গাবর্দ্দী বাইপাশ সড়কের দুর্গাবর্দ্দী নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা মাদারীপুর সদর উপজেলার হাউসদি গ্রামের সওকত শেখের ছেলে চলতি বছর এসএসসি পাশ করা সাফিন শেখ (১৬) ও রাজৈর উপজেলার বদরপাশা গ্রামের খলিলুর রহমানের ছেলে রাজৈর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী সাফায়েত হোসেন রনি (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কয়েক বন্ধু মিলে মোটরসাইকেল যোগে রাজৈর থেকে দুর্গাবর্দ্দী এলাকায় ঘুরতে যায়।

এ সময় মটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে একটি কুকুরের উপর দিয়ে উঠিয়ে দিলে মোটরসাইকেলটি রাস্তার উপর পড়ে যায়। এতে মটরসাইকেল চালক সাফিন ও তার বন্ধু সাফায়েত হোসেন রনি গুরুতর আহত হয়।

মুমূর্ষু অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য দুজনকে ফরিদপুর নেওয়ার পথে সাফিন শেখ ও পরে ফরিদপুর নেওয়ার পর রাত ৮টার দিকে সাফায়েত মারা যায়।

রাজৈর থানার ওসি শেখ সাদী বলেন, সন্ধ্যার দিকে দুর্গাবর্দ্দী নামক স্থানে দুই বন্ধু মটরসাইকেল নিয়ে রাস্তায় ঘুরতে থাকে। এ সময় একটি কুকুরের উপর দিয়ে মোটরসাইকেল উঠিয়ে দিলে দুর্ঘটনা ঘটে। মটরসাইকেলে থাকা দুইজনই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদেরকে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে। একজন রাজৈর হাসপাতালে এবং অন্যজন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল