নড়াইলে সাংবাদিককে কুপিয়ে জখম

নড়াইলে সাংবাদিককে কুপিয়ে জখম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নড়াইলে এক সাংবাদিককে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আজ সকালে জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া গ্রামের হ্যাচলাগাতি পাড়ায় এই ঘটনা ঘটে। আহত সাংবাদিকের নাম মশিয়ার রহমান (৫০)। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক যশোর পত্রিকার স্থানীয় প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

আহতের ছেলে আব্দুল কাদের জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে তার বাবাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা ধারলো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

আহতের বড় ছেলে অ্যাডভোকেট আব্দুর রাকিব বলেন, ‘বাবার হত্যা প্রচেষ্টাকারীদের নাম পুলিশকে জানানো হয়েছে। আমরা দ্রুতই এজাহার (এফআইআর) দায়ের করবো।

আহত সাংবাদিক মশিয়ার জানান, এলাকার সরকারি গাছ কাটাসহ সন্ত্রাসীদের বিভিন্ন অপকর্মের খবর পত্রিকায় প্রকাশের জের ধরে তাকে হত্যার উদ্দেশে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর এলাকার চিহ্নিত সন্ত্রাসী আলী করিম, রজিবুল ইসলাম, নয়ন হোসেন, রকিবুল ইসলাম, সজিব ও এনায়েত হোসেন আমাকে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কোপায় ও রড দিয়ে পেটাতে থাকে।  

তিনি আরও বলেন, ‘আমি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমাকে হত্যা চেষ্টার পেছনে স্থানীয় প্রভাবশালী এক জনপ্রতিনিধির প্রত্যক্ষভাবে মদদ রয়েছে। ’ 

নড়াইল সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক অলোক কুমার জানান, মশিয়ার রহমানের মাথাসহ শরীরের একাধিক জায়গায় ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

লাহুড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইনসপেক্টর কমল কান্তি পাল বলেন, ‘মশিয়ারের ওপর হামলাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। সন্ত্রাসী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। ’

সম্পর্কিত খবর