তিন সন্তানের জননীর সঙ্গে পরকীয়া, আ.লীগ নেতাকে গণধোলাই

তিন সন্তানের জননীর সঙ্গে পরকীয়া, আ.লীগ নেতাকে গণধোলাই

অনলাইন ডেস্ক

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় মধ্যরাতে এক নারীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে মুকুল মন্ডল (৩৬) নামের এক আওয়ামী লীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক মুকুল মন্ডল উলিপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

গতকাল বুধবার রাতে সাহেবের কুঠি চকিদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের সাহেবের কুঠি চকিদারপাড়া গ্রামের এক ব্যক্তি রাজমিস্ত্রির কাজ করার সুবাদে ঢাকায় থাকেন।

এ তিন সন্তানসহ তার স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই গৃহবধূর সঙ্গে মুকুল মন্ডলের দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। লোকচক্ষুর আড়ালে মুকুল মন্ডল ওই বাড়িতে প্রায়ই যাতায়াত করতেন।

আরও পড়ুন: স্বামীকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া, প্রেমিক ধরা

ঘটনার দিন গতকাল রাতে মুকুল মন্ডল ওই নারীর বাড়িতে প্রবেশ করলে তা স্থানীয় লোকজনের চোখে পড়ে।

পরে তারা দলবদ্ধ হয়ে ওই বাড়িতে গেলে মুকুল মন্ডল গৃহবধূর ঘরের বেড়া ভেঙে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় একটি ডোবায় পড়ে যান। এ সময় এলাকাবাসী তাকে ডোবা থেকে তুলে গণধোলাই দিয়ে ৯৯৯ ফোন দেন।

পরে থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আটক মুকুল মন্ডল পৌরসভার পূর্ব নাওডাঙ্গা গ্রামের আব্দুল ওহাব ওরফে মন্টু মন্ডলের ছেলে।  

এ বিষয়ে উলিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, ‘বিষয়টি আমি লোক মারফত জানতে পেরেছি। ঘটনা খতিয়ে দেখে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ’

আরও পড়ুন: মুখোশ পরে তুলে নিয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মাঈদুল ইসলাম জানান, গভীর রাতে পুলিশ মুকুল মন্ডল নামে এক ব্যক্তিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করান। চিকিৎসা শেষে আজ বৃহস্পতিবার সকালে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, ‘৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মুকুল মন্ডলকে উদ্ধার করে নিয়ে আসেন। এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ না পাওয়ায় আজ বৃহস্পতিবার তাকে ১৫১ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে। ’

news24bd.tvতৌহিদ

সম্পর্কিত খবর