রংপুরে দ্বিতীয় ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের শিকার

রংপুরে দ্বিতীয় ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের শিকার

অনলাইন ডেস্ক

রংপুরের বদরগঞ্জের বালুয়াভাটা এলাকায় ষষ্ঠ শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগে রায়হান হক (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ওই এলাকার আদর্শপাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) আরিফুল হক।

তিনি জানান, রাতেই ধর্ষককে পুলিশ গ্রেপ্তার করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ধর্ষণের শিকার ওই শিশুটিকে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

এদিকে গঙ্গাচড়ায় দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

এলাকাবাসীর বরাতে পুলিশ জানায়, শিশুটি স্থানীয় চাঁদকুঠিরডাঙ্গা বিএম কারিগরি স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। ওই শিক্ষার্থীর বাবা একজন শ্রমিক। বদরগঞ্জ পৌর শহরের ভাড়া বাড়িতে থাকেন।

শনিবার রাতে শিশুটিকে রায়হান হক তার মা ডাকছে বলে নিজ বাড়িতে ডেকে নেন। বাড়িতে গিয়ে শিশুটি দেখেন সেখানে তার মা নেই। পরে ঘরের ভেতর তার মা বসে গল্প করছে বলে রায়হান কৌশলে ডেকে নেন। এসময় রায়হান তাদের একটি ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

পরে শিশুটির চিৎকার শুনে ছুটে আসে তার মা। মেয়ের কান্নাকাটি দেখে ছুটে আসেন আশপাশের লোকজনও। পরে রাতে শিশুটিকে থানায় নিয়ে তার বাবা রায়হান হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দেন। এ ঘটনায় পুলিশ রাতেই রায়হানকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।  

এদিকে রংপুরের গঙ্গাচড়ায় ২য় শ্রেণির শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আল আমিন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার মামলা দায়েরের পর রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গঙ্গাচড়া থানার ওসি সুশান্ত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর