রশিদ খানের ‘স্ত্রী’ আনুশকা?

অনলাইন ডেস্ক

রশিদ খানের ‘স্ত্রী’ আনুশকা?

রশিদ খান, আফগানিস্তানের তারকা ক্রিকেটার। দুর্দান্ত বোলিংয়ের কারণে বিশ্ব ক্রিকেটাঙ্গনে সুপরিচিত তিনি। অন্যদিকে, আনুশকা শর্মা, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সেই সঙ্গে ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সহধর্মিনী তিনি।

কিন্তু অনলাইন সার্চ ইঞ্জিন গুগলও রশিদা-আনুশকাকে উপস্থাপন করছে স্বামী-স্ত্রী হিসেবে। গুগলে ‘রশিদ খান ওয়াইফ’ অর্থাৎ ‘রশিদ খান স্ত্রী’ লিখে খোঁজ করলে উত্তর দিচ্ছে, আনুশকা শর্মা।

আরও পড়ুন:


কেউ কেউ মনে করছেন আমি ব্লক করেছি: অপু বিশ্বাস


২০১৭ সালের ১১ ডিসেম্বর বিরাটের সঙ্গে গাঁটছাড়া বাঁধেন আনুশকা। বর্তমানে এই দম্পতি নিজেদের প্রথম সন্তানের অপেক্ষায় আছে। এমন সময় বিব্রতকর এই উত্তর দিচ্ছে গুগল।

রশিদ খানের স্ত্রীর নাম জানতে চাইলে আসছে আনুশকার নাম। কিন্তু কেন? এর উত্তরে ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’ নিজেদের প্রতিবেদনে একটা তথ্য জানিয়েছে। 

রশিদ খান ২০১৮ সালে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে এক লাইভ আড্ডায় জানিয়েছেন, বলিউডে তার ফেভারিট অভিনেত্রী হচ্ছেন আনুশকা শর্মা এবং প্রীতি জিনতা। এছাড়া আর কোনওভাবে আলাদা দেশ এবং ভুবনের এই দু’জনকে কাছাকাছি আনা সম্ভব নয়। তাদের মতে, সম্ভবত সেই কারণে ফেভারিট অভিনেত্রীর জায়গায় রশিদ খানের স্ত্রীর হিসেবে চলে আসছে আনুশকা শর্মার নাম।

যদিও ২২ বছর বয়সী রশিদ খান এখনও অবিবাহিত। কবে বিয়ে করবেন? এমন প্রশ্নের উত্তরে এই আফগান সম্প্রতি জানিয়েছেন, আফগানিস্তানের হয়ে ক্রিকেট বিশ্বকাপ জিতলেই কেবল বিয়ে করবেন তিনি।

news24bd.tv কামরুল

মন্তব্য