রাজশাহীতে পুলিশের উপস্থিতিতেই হাজত থেকে পালাল আসামি

রাজশাহীতে পুলিশের উপস্থিতিতেই হাজত থেকে পালাল আসামি

অনলাইন ডেস্ক

রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ের হাজত থেকে এক আসামি পালিয়ে গেছে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ নিয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে (আরএমপি) তোলপাড় চলছে। এ ঘটনায় একজন এসআই ও একজন কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে।

পালিয়ে যাওয়া ব্যক্তির নাম শুভ। তিনি নগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার সেলিমের ছেলে।

পুলিশ জানায়, বিকেলে নগরীর হাদির মোড় এলাকা থেকে ১২ গ্রাম হেরোইনসহ শুভকে আটক করে ডিবি পুলিশ। সন্ধ্যায় ডিবি কার্যালয়ের হাজতের রড বাঁকিয়ে তিনি পালিয়ে যান।

এরপর তাকে ধরতে অভিযান শুরু করে ডিবিসহ আরএমপির বিভিন্ন থানার পুলিশ।


আরও পড়ুন: সিদ্ধিরগঞ্জে কিশোরী ২ বোনকে ধর্ষণ করল কেয়ারটেকার


এদিকে, খবর পেয়ে রাতেই আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক নগরীর লক্ষ্মীপুর এলাকায় ডিবি কার্যালয়ে যান। হাজতে থাকা মাদক মামলার আসামি এভাবে পালিয়ে যাওয়ায় তিনি দায়িত্বরদের তিরষ্কার করেন। এ সময় তিনি কর্তব্যরত এসআই ও কনস্টেবলকে প্রত্যাহার করেন।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, ‌‘আসামি ছিলেন হালকা-পাতলা শারীরিক গঠনের। হাজতের রড বাঁকিয়ে বের হয়ে গেছেন। তাকে ধরার জন্য অভিযান শুরু হয়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশের দুইজনকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হবে। পুলিশের আর কারও দায়িত্বে অবহেলা পাওয়া গেলে তার বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ’ তিনি জানান, রাত পৌনে ১২ টা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

news24bd.tv সুরুজ আহমেদ