‌‘ফরিদা ইয়াসমিন–ওমর ফারুক পরিষদকে জয়যুক্ত করুন’

‌‘ফরিদা ইয়াসমিন–ওমর ফারুক পরিষদকে জয়যুক্ত করুন’

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠার অর্জন ধরে রাখতে ৩১ ডিসেম্বর জাতীয় প্রেস ক্লাব নির্বাচনে ফরিদা ইয়াসমিন ওমর ফারুক পরিষদকে জয়ী করা এখন সময়ের দাবি আর এর কোনো বিকল্প নেই বলে মনে করেন মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম।

মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাব নির্বাচন ২০২০ উপলক্ষ্যে ফরিদা ইয়াসমিন ওমর ফারুক প্যানেল পরিচিতি অনুষ্ঠানের আলোচনা সভায় এ কথা বলেন সিনিয়র সাংবাদিকরা।

আরও পড়ুন: বাসে ছাত্রী ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করল হেলপার

অভাবে স্ত্রীর ওড়না পরে লজ্জা নিবারণ, জোটে না খাবারও

এসময় প্রেস ক্লাবের গৌরব ফিরিয়ে আনতে অতীতের অক্লান্ত পরিশ্রমের দিনগুলোর কথা মনে করিয়ে দেন প্রেস ক্লাবের বর্তমান সফল সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। আর যোগ্যতা বিবেচনায় এবং প্রেস ক্লাব সদস্যদের স্বপ্ন বাস্তবায়নে এবার সভাপতি পদে যোগ্য প্রাথী হিসেবে ফরিদা ইয়াসমিনকে মনোনীত করায় প্রেস ক্লাব সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান ইংরেজি দৈনিক ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।

এসময় সিনিয়র সাংবাদিক বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল অভিযোগ করে বলেন প্রেস ক্লাব নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম মনোনীত প্যানেল এর জয় সুনিশ্চিত জেনে তা প্রতিহত করতে নানা গুজব ছড়ানোর চেষ্ঠা করছে একটি মহল।

আর এর জবাব দিতে ৩১ ডিসেম্বর প্রেস ক্লাব নির্বাচনে ভোটে ব্যালটের মাধ্যমে ফরিদা ইয়াসমিন ওমর ফারুক পরিষদকে জয়যুক্ত করতে হব।

news24bd.tv তৌহিদ