রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

গ্যাসের পাইপলাইন মেরামতের কারণে রাজধানীর কিছু এলাকায় বুধবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। গতকাল মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

তিতাস গ্যাসের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বেশকিছু এলাকায় গ্যাস থাকবে না।

এলাকাগুলো হলো - মিরপুর ১০ থেকে মিরপুর ১২ নম্বর সেক্টর বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার পূর্বপাশের এলাকা, মিরপুর ১০ নম্বর গোলচত্বর থেকে মিরপুর ১৩ নম্বর সেক্টরের পানির ট্যাংকি পর্যন্ত রাস্তার উত্তর পাশ ও আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।


আরও পড়ুন: রংপুরে বাস-ট্রাকের সংঘর্ষে বাসের সুপারভাইজার নিহত


এসব এলাকায় মঙ্গলবারও দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ ছিল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যাসের স্বল্প চাপজনিত সমস্যা নিরসনে মিরপুরের পল্লবী, কালশি এলাকায় বিদ্যমান পুরানো পাইপলাইনের স্থানে নতুন পাইপলাইন স্থাপনের কাজ করা হবে। সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে তিতাস গ্যাস কোম্পানি।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

ওবায়দুল কাদের ও কাদের মির্জার বাড়িতে ককটেল হামলা

নিজস্ব প্রতিবেদক

ওবায়দুল কাদের ও কাদের মির্জার বাড়িতে ককটেল হামলা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার গ্রামের বাড়িতে ককটেল হামলার ঘটনা ঘটেছে। 

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার রাজাপুরে গ্রামের বাড়িতে এই ককটেল হামলার ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির প্রধান ফটকে তিন-চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়।  

এসময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন বের হলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে এ হামলায় কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। এসময় কাদের মির্জা বসুরহাট পৌরভবনেই অবস্থান করছিলেন।  

কাদের মির্জা জানান, বাদলের অনুসারী বাসস্ট্যান্ডের সবুজের নেতৃত্বে ৮-১০টা মোটরসাইকেল মহড়া নিয়ে আমার ছোটভাই সাহাদাত হোসেনকে হত্যার উদ্দেশ্যে পরপর পাঁচটা ককটেল হামলা করা হয়। এতে দু’টি ককটেলের বিস্ফোরণ ঘটে।  


ঐতিহাসিক মুজিবনগর দিবসের সুবর্ণজয়ন্তী আজ 

১৭ এপ্রিল, ইতিহাসের এই দিনে

কবরীর মৃত্যুতে বুবলীর আবেগঘন স্ট্যাটাস

‘কেজিএফ টু’র ভক্তদের জন্য দুঃসংবাদ


কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি বলেন, খবর পেয়ে কাদের মির্জা সাহেবের বাড়ির সামনের বসুরহাট-দুধমুখা সড়ক থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। মেয়র আবদুল কাদের মির্জার ছোটভাই সাহাদাত হোসেন দু’জনের নাম বলেছেন। তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।  

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

ঐতিহাসিক মুজিবনগর দিবসের সুবর্ণজয়ন্তী আজ

নিজস্ব প্রতিবেদক

ঐতিহাসিক মুজিবনগর দিবসের সুবর্ণজয়ন্তী আজ

আজ ১৭ এপ্রিল, ঐতিহাসিক মুজিবনগর দিবসের সুবর্ণজয়ন্তী। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম এবং মুক্তিযুদ্ধের ইতিহাসে অনন্য এইদিন।

আজ থেকে ৫০ বছর আগে ১৯৭১ সালের এই দিনে তত্কালীন কুষ্টিয়া জেলার মেহেরপুর মহকুমার বৈদ্যনাথতলার আম্রকাননে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রথম মন্ত্রিসভা শপথ গ্রহণ করে। রচিত হয় স্বাধীন বাংলাদেশের নতুন ইতিহাস।

১৯৭১ সালের ২৬ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা ঘোষণা করেন। এর তিন সপ্তাহ পর বৈদ্যনাথতলা নামে পরিচিত ঐ বিশাল আমবাগান এলাকাকেই পরে ‘মুজিবনগর’ নাম দিয়ে বাংলাদেশের অস্থায়ী রাজধানী ঘোষণা করা হয়েছিল।


ওবায়দুল কাদেরের কারণেই আমার একটা ভাই ফাঁস নিয়ে মারা গেছে : কাদের মির্জা

কবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

‘কেজিএফ টু’র ভক্তদের জন্য দুঃসংবাদ

মিয়ানমারে ‘জাতীয় ঐক্য সরকার’ গঠন


বাংলাদেশকে পাকিস্তানি হানাদার বাহিনীর দখলমুক্ত করতে মুজিবনগর সরকারের নেতৃত্বেই পরিচালিত হয় সশস্ত্র মুক্তিযুদ্ধ। মুজিবনগর সরকারের দক্ষ নেতৃত্ব ও পরিচালনায় ৯ মাসের সশস্ত্র মুক্তিযুদ্ধের সফল পরিণতিতে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিশ্ব মানচিত্রে বাঙালির নিজস্ব আবাসভূমি স্বাধীন-সার্বভৌম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের অভ্যুদয় ঘটে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

কবরীর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

অনলাইন ডেস্ক

কবরীর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

সোনালী সময়ে রূপালী পর্দার মিষ্টি নায়িকা সারাহ বেগম কবরী মৃত্যুতে শোক জানিয়েছেন  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, এদেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। 

শোক জানিয়ে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

কবরী মৃত্যুতে আরও শোক জানিয়েছেন, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিখ্যাত গীতিকার, চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার ও বিএনপি সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ও মেগাস্টার চিত্র নায়ক  আশরাফ উদ্দিন উজ্জ্বল ।

তারা শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

কবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক

কবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বাংলা চলচ্চিত্রের বিখ্যাত অভিনেত্রী, নির্মাতা ও সাবেক এমপি সারাহ বেগম কবরী এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এক শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এদেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। 

প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

কবরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

অনলাইন ডেস্ক

কবরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

এক শোকবার্তায় রাষ্ট্রপতি বলেন,  কবরী ছিলেন বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। বাংলা চলচ্চিত্রের বিকাশে তার অবদান মানুষ আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। 

রাষ্ট্রপতি মরহুমা সারাহ বেগম কবরীর রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর