বাইডেন ফলো করেন মাত্র একজন সেলিব্রিটিকে!

বাইডেন ফলো করেন মাত্র একজন সেলিব্রিটিকে!

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট অনুসরণ করেন সমগ্র বিশ্বের তাবত ব্যবহারকারীরা। কিন্তু যেই অ্যাকাউন্টকে এতবাই অনুসরণ করে সেই  অ্যাকাউন্ট থেকে অনুসরণ করা হয় মাত্র ১২ জনতকে যার মধ্যে আছেন শুধু একজন মডেলও। ফলো করা সেলিব্রেটিটির নাম  ক্রিসি টেইজেন নামের একজন মডেল।

মডেল ক্রিসি টেইজেনকে ফলো করা হয়েছে মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার হ্যান্ডল দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস থেকে।

ক্রিসি টেইজেনকে মার্কিন প্রেসিডেন্টের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ফলো করার পরই বিশ্বজুড়ে মানুষ জানতে উৎসুক হয়ে উঠেছেন, কে এই ক্রিসি টেইজেন?

স্ট্রোকের ঝুঁকি এড়াবেন যেভাবে

ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান

জুমার দিন দুনিয়ার শ্রেষ্ঠ দিন

ক্রিসি টেইজেন নিজে টুইট করে ব্যাপারটি জানাতেই বিষয়টি প্রকাশ্যে আসে। জো বাইডেন প্রেসিডেন্ট হওয়ার পর বুধবার টেইজেন টুইট করে বলেন, ‘হ্যালো জো বাইডেন, আমাকে চার বছর ধরে রাষ্ট্রপতি ব্লক করে রেখেছেন। আমি কি ফলো পেতে পারি প্লিজ?’

এই টুইট সামনে আসার পরে খুব বেশি দেরি করেননি বাইডেন। কিছুক্ষণের মধ্যেই মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার হ্যান্ডল দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস থেকে ফলো করা হয় তাকে।

এরপর অবশ্য নিজের উচ্ছ্বাস চেপে রাখেননি টেইজেন। তিনি লেখেন, “ওহ মাই গড! অবশেষে আমি রাষ্ট্রপতির টুইটগুলি দেখতে পাব এবং সম্ভবত কোনওরকম পরিবর্তন হবে না।  

ট্রাম্পকে টুইটারে তীব্রভাবে আক্রমণ করতেন টেইজেন। ফলে মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ব্লক করা ছিল তাকে। তবে বাইডেন প্রেসিডেন্ট হতেই বদলে গেল পরিস্থিতি।

news24bd.tv /আলী