সুইচ চাপতেই খুলল দরজা, পা বাড়াতেই ৪ তলা থেকে নীচে নারী
সুইচ চাপতেই খুলল দরজা, পা বাড়াতেই ৪ তলা থেকে নীচে নারী

সুইচ চাপতেই খুলল দরজা, পা বাড়াতেই ৪ তলা থেকে নীচে নারী

অনলাইন ডেস্ক

অসুস্থ শ্বশুরকে দেখতে এসে হাসপাতালের ক্রটিপূর্ণ লিফটের বক্সে পড়ে জহুরা বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি দুর্ঘটনা বললেও রোগীর স্বজনদের বক্তব্য শুনে বিষয়টি খতিয়ে দেখে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলছে পুলিশ।  

রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যা ৫টার দিকে নোয়াখালী জেলা শহর মাইজদীর জি-৮ গ্রামীণ জেনারেল হাসপাতাল প্রাইভেট লিমিটেড ৪র্থ তলায় এ ঘটনা ঘটে। নিহত জহুরা বেগম লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের রামকৃষ্ণপুর গ্রামের খুরশিদ আলমের স্ত্রী।

আরও পড়ুন:


ধর্ষণের পর শিক্ষার্থীর মৃত্যু, চিকিৎসক বলছেন ‘ভিন্ন কথা’

সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

৭ নায়ক ৭ নির্মাতার ১ ছবি

ধর্ষিতাকে লাখ টাকা জরিমানা, আ.লীগ নেতা জেলে

রাজধানীতে ফের ধর্ষণের পর শিক্ষার্থীর মৃত্যু

খাওয়ার লোভ দেখিয়ে ৮ বছরের শিশুকে একি করলেন ‘নানা’

ছুটিতে গিয়ে যারা সৌদি ফেরেনি তাদের জন্য দুঃসংবাদ


 

নিহতের স্বজনরা বলছেন, গত ২৯ জানুয়ারি নিহতের শ্বশুর আনোয়ারুল ইসলাম সড়ক দুর্ঘটনায় আহত হলে ওই হাসপাতালের চতুর্থ তলায় ভর্তি করা হয়। ভর্তির পর থেকে হাসপাতালটির লিফট চতুর্থ তলায় কাজ করছিল না। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে একাধিকবার জানালেও তারা কোনো ধরনের ব্যবস্থা নেয়নি। রোববার দুপুরে অসুস্থ শ্বশুরকে দেখে নিছে নামতে লিফটের কাছে গিয়ে সুইজে চাপ দেন তিনি। কিছুক্ষণের মধ্যে দরজা খুললেও লিফটি পাঁচ তলায় চলে যায়, কিন্তু চার তলায় লিফট আছে ভেবে তিনি ভিতরে পা দিতেই ছিটকে নিছে পড়ে যান। হাসপাতালের লোকজন বিষয়টি দেখতে পেয়ে জহুরাকে উদ্ধার করে অপারেশন থিয়েটারে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনদের অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা ও ত্রুটিপূর্ণ লিফটের কারণেই জহুরার মৃত্যু হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজনরা।

হাসপাতালটির চেয়ারম্যান আব্দুল মালেক মানিক বিষয়টি নিশ্চিত করে বলেন, চতুর্থ তলায় লিফটি কাজ করছিল না। এটি একটি দুর্ঘটনা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ মৃত্যুর বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। ওই লিফটি বন্ধ করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি

news24bd.tv তৌহিদ