সেজে আছে পঙ্গু,পায়ের ব্যান্ডেজে মিলল ফেনসিডিল

সেজে আছে পঙ্গু,পায়ের ব্যান্ডেজে মিলল ফেনসিডিল

Other

যশোরের শার্শা থানাধীন বাগআঁচড়া সাতমাইল এলাকা থেকে পায়ের ব্যান্ডেজের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিল, একটি প্রাইভেটকারসহ দুইজনকে আটক করেছে পুলিশ।  

আটককৃতরা হলেন, জামাল হোসেন (৩৩) এবং আজিজুল ইসলাম (২৬) নামে এক ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে ছদ্মবেশ ধারী মাদক ব্যবসায়ী জামালকে সন্দেহ হলে তাকে জিঙ্গাসা করলে সে স্বীকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর লুকানো আছে ৪৮ বোতল ফেনসিডিল। পরে তাকে আটক করা হয়।

 

আটক জামাল মুন্সিগঞ্জের পয়সা গ্রামের ছামাদ দেওয়ানের ছেলে। আটক প্রাইভেট ড্রাইভার আজিজুল শার্শার কাজিরবেড় গ্রামের মৃত: আব্দুর সাত্তারের ছেলে।


মিয়ানমার সেনাবাহিনীর নৃশংস আচরণ, হাঁটু মুড়ে সন্ন্যাসিনীর আবেদন

সারাদেশে নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

কাকে উদ্দেশ্য করে তাহসানের ৫ শব্দের এমন স্ট্যাটাস

জিতেও বিদায় নিতে হলো রোনালদোর জুভেন্টাসকে


যশোরের নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান নিউজ টোয়েন্টিফোরকে জানান, আটক জামাল হোসেনের ডান পায়ে ব্যান্ডেজ করা ছিল। প্রথম মনে হয়েছিল সে পঙ্গু।

ডান পায়ে বেশ মোটা করে ব্যান্ডেজ করা ছিল। এ বিষয়টা সন্দেহ হলে তাকে জিজ্ঞাসা করলে সে স্বীকার করে তার পায়ের ব্যান্ডেজের ভেতর লুকানো আছে ভারতীয় ফেনসিডিল।  

পরে তাকে এবং প্রাইভেটকারের ড্রাইভারকে আটক করা হয়। তার নামে ঝিকরগাছায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে। সে অভিনব কায়দায় দেশের বিভিন্ন জায়গায় নিয়ে যায় এসব মাদক।

news24bd.tv / কামরুল