রাতে প্রেমিকের সঙ্গে দেখা করে বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার প্রেমিকা
রাতে প্রেমিকের সঙ্গে দেখা করে বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার প্রেমিকা

রাতে প্রেমিকের সঙ্গে দেখা করে বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার প্রেমিকা

অনলাইন ডেস্ক

রাতে প্রেমিকের সঙ্গে দেখা করতে প্রেমিকের খালাতো ভাইয়ের বাসায় আসেন প্রেমিকা।   রাত ১২টার দিকে প্রেমিকের সঙ্গে সাক্ষাৎ শেষে মেয়েটি  বাড়ি ফেরার উদ্দেশ্য ঐই  বাড়ি থেকে বের হয়। কিন্তু সেই পথে ওঁত পেতে থাকা তিনজন মেয়েটিকে জোরপূর্বক পার্শ্ববর্তী ক্ষেতে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছীতে।

এই ঘটনায়ভিকটিম (১৮) নিজে বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষণের অভিযোগে অভিযুক্তরা হলেন- বদলগাছী উপজেলার রামপুর গ্রামের মৃত মনির হোসেনের ছেলে মমিনুর হোসেন ওরফে লাদেন (১৯) ও একই গ্রামের ফরহাদ হোসেনের ছেলে মমিন হোসেন(১৯) এবং অজ্ঞাতনামা আরও একজন।

জানা গেছে, বদলগাছী থানার পারআধাইপুর গ্রামের এক ছেলের সঙ্গে পার্শ্ববর্তী পত্নীতলা থানার এক মেয়ের দীর্ঘ পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক হয় । বৃহস্পতিবার (১৮ মার্চ) প্রেমিকের সঙ্গে দেখা করার জন্য প্রেমিকের খালাতো ভাইয়ের বাসায় আসে ওই মেয়েটি। রাত আনুমানিক ১২টার দিকে প্রেমিকের সঙ্গে সাক্ষাৎ শেষে মেয়েটি ওই বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে ওঁত পেতে থাকা অভিযুক্তরা মেয়েটিকে জোরপূর্বক পার্শ্ববর্তী ক্ষেতে নিয়ে অভিযুক্তরা পর্যায়ক্রমে ধর্ষণ করে।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সংবাদ উপস্থাপনায় ও নাটকে রূপান্তরিত দুই নারী

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


এ ঘটনায় মেয়েটি নিজে বাদী হয়ে শুক্রবার (১৯ মার্চ) থানায় দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও একজনকে আসামি করে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে।

অজ্ঞাতনামা আরেক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

news24bd.tv/আলী

;