চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধে নিহত ১

Other

চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে আব্দুর রহমান (৫০) নামে একজন নিহত হয়েছেন। নিহত আব্দুর রহমান হচ্ছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামের মো. আলতাফ হোসেনের ছেলে।

আজ শুক্রবার সকালে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটে। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

 

ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রেজওয়ানুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, জমির ড্রেন কাটাকে কেন্দ্র করে আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টায় আব্দুর রহমান ও আমিরুলের সাথে প্রতিবেশী জালাল মেম্বারের কথা কাটাকাটি হয়।  

এরই একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় আব্দুর রহমানকে লাঠি দিয়ে বেদম প্রহার ও ইট দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং গুরুতর আহত আব্দুর রহমানকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

  এদিকে গুরুতর আহত তিনি চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকি হাসপাতালে মারা যান। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

আরও পড়ুন:


১৪ এপ্রিল থেকে লকডাউন, জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৭৪৬২

দেশে করোনা আক্রান্ত হয়ে আরও ৬৩ জনের মৃত্যু

কক্সবাজারে ভেসে এলো দুই টনেরও বেশি ওজনের মরা তিমি

দুর্ভিক্ষের মুখে উত্তর কোরিয়া, প্রাণহানির শঙ্কায় লাখো মানুষ


news24bd.tv / কামরুল