মাদক কারবারীর হুমকির মুখে সাংবাদিক আলম রায়হান

আলম রায়হান

মাদক কারবারীর হুমকির মুখে সাংবাদিক আলম রায়হান

নিজস্ব প্রতিবেদক

বরিশাল শহরের বটতলা এলাকার চিহ্নিত মামলাবাজ, চাঁদাবাজ ও মাদক কারবারী সিদ্দিক (৪৫) গত ছয়মাস ধরে সিনিয়র সাংবাদিক আলম রায়হানকে নানানভাবে হয়রানি করে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মাসখানেক ধরে আলম রায়হানকে নানানভাবে হুমকি দিচ্ছে সিদ্দিক। এ ব্যাপারে কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গত ১৬ এপ্রিল জুমার নামাজের সময় আলম রাহানকে নগরীরর বটতলা বাজারের উল্টা দিকে জেলাপরিষদের মার্কেটের সামনে লাঞ্চিত করে সন্ত্রাসী সিদ্দিক।

এ ব্যাপারে ১৮ এপিল কোতয়ালী থানায় আলম রায়হান অভিযোগ করেন।  

আরও পড়ুন:


চট্টগ্রামে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

আইপিএল ত্যাগ করল ৩ অজি তারকা

করোনা মোকাবিলায় প্রতিষেধক উৎপাদন করবে ইরান

ভারতে ৭১ বছর পর কোন নারীর ফাঁসি!


আলম রায়হানের অভিযোগের সাতদিন পর কোতয়ালী থানার এসআই টিপু সুলতান গত কাল রোববার ২৫ এপ্রিল বিকেলে আলম রায়হান ও সিদ্দিককে বটতলা পুলিশ ফাঁড়িতে ডাকেন। প্রায় ঘন্টাখানেক দুই তরফের বক্তব্য শোনেন এসআই টিপু সুলতান।  

এরপর তিনি অভিযুক্ত সিদ্দিকের পক্ষ হয়ে থানার অভিযোগ তুলে নিয়ে আপোষ রফা করার জন্য আলম রায়হানকে চাপ দেন।

এ অবস্থায় আলম রায়হান বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশের প্রতি অনুরোধ জানান।

আলোচনা শেষে আলম রায়হান চলে আসতে চাইলে নানান ধরণের কথা বলে আলম রায়হানকে আটকাবার চেষ্টা করেন সিদ্দিক। এ সময় পুলিশের এসআই টিপু সুলতান রহস্যজনক নীরবতা পালন করেন। এরপর থেকে সাংবাদিক আলম রায়হানের প্রতি সিদ্দিকের হুমকির মাত্রা আরও বেড়েছে।  

এমনকি অজ্ঞাত ব্যক্তিদের দিয়ে আলম রায়হানকে বটতলা এলাকায় পারিবারিক সম্পতিতে যেতে নানান ভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে সিদ্দিক। এ ক্ষেত্রে প্রধান সহযোগী হিসেবে ব্যবহার করছে এলাকার আর এক মাদকসেবী ও মাদক কারবারী তৌহিদকে।