বগুড়ায় ২০০ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

বগুড়ায় ২০০ টাকার জন্য বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

Other

বগুড়ার গাবতলীতে পাওনা টাকা চাইতে গিয়ে আব্দুস সালাম (১৯) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নিহতের বন্ধু জীবন পলাতক রয়েছে। নিহত আব্দুস সালাম গাবতলী উপজেলার বালিয়াদীঘি গ্রামের সাজু প্রামাণিকের ছেলে।

শুক্রবার রাত ৯ টার দিকে বালিয়াদীঘি গ্রামে এই ঘটনা ঘটে।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত আব্দুস সালাম ও বন্ধু  জীবন একসাথে রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করে। সালাম তার বন্ধু জীবনকে ২০০ টাকা ধার দেয় বেশ কিছুদিন আগে। এদিকে জীবন ধার নেয়া টাকা ফেরত দেয় না। সালামের সাথেও যোগাযোগ করে না।

সালাম জীবনকে মোবাইল করলে জীবন কল কেটে দিয়ে মোবাইল ফোনও বন্ধ করে রাখে।

শুক্রবার রাতে সালাম বাড়ির পাশে জীবনকে দেখতে পেয়ে পাওনা টাকা দাবি করে। এসময় জীবন টাকা দেয়ার কথা বলে সালামকে ফাঁকা স্থানে ডেকে নিয়ে যায়। পরে সালামকে পেটে ছুরিকাঘাত করে জীবন পালিয়ে যায়। সালামের চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে আসে।

আরও পড়ুন

  সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত থেকে যুবকের লাশ উদ্ধার

  যেভাবে ইসরায়েল রাষ্ট্রের জন্ম হয়

  চাকরির পেছনে না ছুটে যুবসমাজকে উদ্যোক্তা হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

  গণমাধ্যমের শত্রুরা বন্ধু সেজে সরকারবিরোধী উসকানি দিচ্ছে: ওবায়দুল কাদের

 

পরে গুরুতর আহত অবস্থায় সালামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার সকালে গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া লতিফুল ইসলাম জানান, সালাম ও জীবন একসাথে কাজ করত। গুরুতর আহত অবস্থায় সালাম তার পরিবারের কাছে বলে জীবন তাকে ছুরিকাঘাত করেছে। অভিযুক্ত জীবনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv আহমেদ