পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস
পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস

পপির বিয়ে ও অন্তঃসত্ত্বার খবর, যা জানালেন নায়ক ফেরদৌস

অনলাইন ডেস্ক

সাদিকা পারভীন পপি। ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা। অনেক দিন ধরেই গুঞ্জন চলছে পপির বিয়ে নিয়ে। এবার সেই গুঞ্জনে যোগ হয়েছে তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টিও।

তবে বেশ কিছুদিন থেকে উধাও পপি। ছবির কাজ বাকি রেখে এমন উধাও হওয়ায় বিপাকে পড়েছেন পরিচালক-প্রযোজকরা।

ঢালিউডের এই নায়িকার বারিধারার বাসায় গিয়েও পাওয়া যায়নি তাকে। যে মোবাইল নম্বর ব্যবহার করতো সেটিও বন্ধ। এমনকি ফেসবুকে বেশ সক্রিয় ছিলেন পপি। সেখানেও উপস্থিতি নেই তার। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী কেউই তার নাগাল পাচ্ছেন না।

news24bd.tv

এরইমধ্যে সিনেমাপাড়ার গুঞ্জন উঠেছে আর অভিনয়ে ফিরবেন না পপি। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

পপির দীর্ঘদিনের সহকর্মী ও কাছের বন্ধু নায়ক চিত্রনায়ক ফেরদৌস। পপির সঙ্গে তার শেষ দেখা হয়েছে ফিল্ম ক্লাবের নির্বাচনের সময়। ফোনে কথা হয়েছে, সে - ও মাস তিনেক আগে। তার বিয়ের ব্যাপারটি তিনিও জানেন না। ফেরদৌস বলেন, পপি আমার ভালো বন্ধু। বিয়ের খবর লোকমুখে শুনেছি। কিন্তু তার ব্যক্তিগত অনেক কথা আমাকে না - ও বলতে পারেন। মাস তিনেক আগে বারিধারায় তার নতুন ফ্ল্যাট কেনার খবর দিয়েছিলেন ফোনে। বলেছিলেন, বাড়িটি সুন্দর করে সাজাবেন-এতটুকুই।

news24bd.tv

তবে পপি যে বিয়ে করেছেন সেই ইঙ্গিত পাওয়া গেছে তার নিকটজনের কাছ থেকেও। পপির খবর নিতে তার বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়। খুলনা থেকে তিনি বলেন, পপি ঢাকাতেই আছে। পপির বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমিও তেমনই শুনেছি। এর বেশি আমার জানা নেই।

আরও পড়ুন


সিলেটে দুই শিশুসহ একই পরিবারের ৩ জনকে গলাকাটে হত্যা

রোনালদোকাণ্ডে কোকাকোলার ব্যবসায় ধস (ভিডিও)

সেই কিশোরের মৃত্যুদণ্ড কার্যকর করেছে সৌদি সরকার

এখনও খোঁজ মেলেনি আবু ত্ব-হা আদনানের, যা বলছে পুলিশ


পপির নিকটাত্মীয় ঢালিউডের বিউটি কুইন মৌসুমী। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। সেই সূত্রে নায়ক ওমর সানি পপির দুলাভাই। শুধু তাই নয়, পপির প্রথম সিনেমা কুলির নায়কও সানি।

news24bd.tv

সানি-মৌসুমীর পরিবারও কিছু জানে না পপির এই আত্মগোপন নিয়ে। কয়েক মাস হলো পপির সঙ্গে যোগাযোগ নেই। এমনকি মৌসুমীর ছেলে ফারদিনের বিয়েতেও আসেননি। এ বিষয়ে ওমর সানি বলেন, ‘ফারদিনের খুব ইচ্ছা ছিল, বিয়েতে পপি খালা থাকবে। কিন্তু কোনোভাবেই তার সন্ধান পাইনি। তাকে না পেয়ে ছেলের বিয়ের সময় মৌসুমী কেঁদেছে।

তবে পপির বিয়ের গুজব নিয়ে কিছু বলতে চাননি ওমর সানি। ‘এ ব্যাপারে কিছুই বলব না। বিয়ে করুক বা না করুক, যেখানেই থাকুক, সে যেন সুখে থাকে, ভালো থাকে। তবে আত্মীয় হিসেবে আমাদের সঙ্গে তার যোগাযোগ রাখা উচিত ছিল। ’

news24bd.tv আহমেদ