মা-ছেলেকে অপহরণ : সিআইডির পুলিশ সুপারসহ ৪ জন কারাগারে

মা-ছেলেকে অপহরণ : সিআইডির পুলিশ সুপারসহ ৪ জন কারাগারে

অনলাইন ডেস্ক

মা ও ছেলেকে অপহরণ করে ১৫ লাখ টাকা মুক্তিপণ নিতে গিয়ে জনতার হাতে ধরা পড়লেন দিনাজপুর সিআইডির সহকারী পুলিশ সুপারসহ তিন পুলিশ কর্মকর্তা। সোমবার রাতে দিনাজপুর চিরিরবন্দর নান্দেরাই গ্রামের জোহরা বেগম ও তার ছেলে জাহাঙ্গীরকে কোনো অভিযোগ ছাড়াই তুলে নিয়ে আসে সাদা পোশাকধারী সিআইডির টিম।

২০ ঘন্টা আটকে রাখার পর মঙ্গলবার বিকেলে মুক্তিপণের টাকা নিতে গেলে জনতার হাতে ধরা পড়ে সিআইডির ওই সহকারী পুলিশ সুপার সরোয়ার কবীরসহ তিন কর্মকর্তা। অভিযুক্ত তিন কর্মকর্তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

দিনাজপুর পুলিশ সুপারের হেফাজতে রয়েছে। ফখরুল ইসলাম

দীর্ঘ ২০ ঘন্টার শ্বাসরুদ্ধকর আটকাবস্থা থেকে ফিরলেন জোহরা বেগম ও তার ছেলে জাহাঙ্গীর আলম। তারা কোনো মামলার আসামি নন। হয়েছিলেন অপহৃত।

সোমবার রাত ৯টায় দিনাজপুর চিরিরবন্দর নান্দেড়াই গ্রাম থেকে তাদেরকে মোটরসাইকেলসহ তুলে নিয়ে আসে রংপুর রেঞ্জ সিআইডির সহকারী পুলিশ সুপার সরোয়ার কবীর সোহাগসহ সাদা পোশাকের নয় পুলিশ সদস্য।

রাতভর নির্যাতনের মুখে মুক্তিপণ দিতে রাজি হয় অপহৃত জোহরা বেগমের পরিবার। পরদিন বিকেলে নগরীর দশমাইল নামক এলাকা থেকে সিআইডির টিম টাকা নিতে আসলে জনতা ঘেরাও করে আটক করে সিআইডির সহকারী পুলিশ সুপার সরোয়ার কবীর সোহাগ, এএসআই হাসিনুর রহমান, কনস্টেবল আহসানুল ফারুকে। উদ্ধার করা হয় অপহৃতদের।

এ ঘটনায় পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় সিআইডি পুলিশের অতিরিক্ত ডিআইজি।

ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চান স্থানীয়রা।

news24bd.tv/এমি-জান্নাত