কোনাবাড়িতে সক্রিয় ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার
কোনাবাড়িতে সক্রিয় ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

কোনাবাড়িতে সক্রিয় ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

Other

গাজীপুরের কোনাবাড়ি এলাকায় (১ সেপ্টেম্বর) বুধবার রাত দেড়টার দিকে সরকার ফার্নিচার নামের একটি দোকানের পেছন থেকে ডাকাতি প্রস্তুতিকালে তিনজন সক্রিয় ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে কোনাবাড়ি থানা-পুলিশ।

গ্রেপ্তার হলো- (১) নাটোর জেলার গুরুদাসপুর থানার গুরুদাসপুর গ্রামের রঞ্জন সাহার ছেলে মেহেদী হাসান (২০), মেহেদী হাসান এর পূর্বে হিন্দু ধর্মের অনুসারী ছিলেন পরে মুসলমান হয়ে কোনাবাড়ি এলাকার সবুজকানন আজিজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল, মাদারীপুর জেলার শিবচর থানার বাহাদুরপুর গ্রামের সফিক উদ্দিনের ছেলে রনি (২১), রনি কোনাবাড়ী পুকুরপাড় এলাকায় মাসুদের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল এবং (৩) শেরপুর জেলার ঝিনাইগাঁতী থানার আবেদ আলীর ছেলে নূর মোহাম্মদ (২৪), নূর মোহাম্মদ কোনাবাড়ী পুকুরপাড় শহিদের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কোনাবাড়ি সরকার ফার্নিচার নামের একটি দোকানের পেছন থেকে ডাকাতি প্রস্তুতিকালে তিনজন সক্রিয় ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে কোনাবাড়ি থানা-পুলিশ। ডাকাতি প্রস্তুতির কালে ডাকাতের একটি দল ছিল কিন্তু তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাকীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দূত পালিয়ে যায়। এসময় গ্রেপ্তারদের কাছ থেকে দুটি চাকু ও দা উদ্ধার করা হয়েছে।

কোনাবাড়ী থানার অফিসার ইনর্চাজ ( ওসি) আবু সিদ্দিক জানান,কোনাবাড়ি সরকার ফার্নিচার দোকানের পেছনে ডাকাতি প্রস্তুতীকালে ডাকাত দলের একটি দলকে পুলিশ দেখে ফেলে। পরে তাদেরকে পুলিশ ধরতে গেলে তারা পালানোর চেষ্টা করে। পরে তিনজন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয় এবং বাকিরা পালিয়ে যায়। পরে তিন ডাকাতকে ডাকাতি মামলা দিয়ে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর

;