সুনামগঞ্জে দুর্গোৎসব উৎসবমুখর করতে সবার সহযোগিতা দরকার

সুনামগঞ্জে দুর্গোৎসব উৎসবমুখর করতে সবার সহযোগিতা দরকার

Other

সুনামগঞ্জের গ্রাম শহরে শারদীয় দুর্গা পূজা উৎসবমুখর করতে সকলের সহযোগিতা চেয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে  শহরতলির ইব্রাহিমপুর ও জগন্নাথপুর গ্রামের পূজা মণ্ডপ পরিদর্শনকালে এমন কথা বলেন, জেলার এই দুই শীর্ষ কর্মকর্তা।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ইব্রাহিমপুর পূজা মণ্ডপে উপস্থিত পূজারীদের বলেন, পূজার আগে ও পূজার দিনগুলোতে হিন্দু ধর্মাবলম্বিরা উৎসবের আমেজে কাটাবেন, প্রশাসনের ও আইন-শৃঙ্খলা বাহিনীর সকল সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী গণমাধ্যম কর্মীসহ অন্যান্য ধর্মাবলম্বী সকলেই উৎসবকে প্রাণবন্ত করতে সহযোগিতা দেবেন। কোথাও কেউ আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর জন্য অশোভন কোন কাজ করলে, কঠোরভাবে তা ঠেকানো হবে।

আরও পড়ুন


প্রচলিত নিয়ম অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে: ওবায়দুল কাদের

নাটোরে ভেজাল গুড় তৈরীর অভিযোগে ৩ ব্যবসায়ীকে জরিমানা

বরিশালে যুবলীগ নেতা ৩ ভাইয়ের কাছ রক্ষা পেতে এলাকাবাসীর মানববন্ধন

বাংলাদেশের ভূস্বর্গ চলনবিল


পুলিশ সুপার মো.মিজানুর রহমান বললেন, ধর্ম যার যার- উৎসব সবার, এভাবেই চিন্তা করতে হবে সকলকে। সহযোগিতা করতে হবে একে অপরকে। পুলিশ উৎসব উপলক্ষে সর্বোচ্চ সতর্ক ও সজাগ দৃষ্টি নিয়ে কাজ করবে।

ইব্রাহিমপুর ও জগন্নাথপুর পূজা মণ্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিমান রায়, সাধারণ সম্পাদক বিমল বণিক, ইব্রাহিমপুর পূজা কমিটির সাধারণ সম্পাদক আনন্দ দাশ, সুব্রত দাশ প্রমুখ।

প্রসঙ্গত, সুনামগঞ্জে এবার ৪১৯ টি পূজা মণ্ডপে দুর্গা পূজা হচ্ছে।

news24bd.tv এসএম