বরিশালে যুবলীগ নেতা ৩ ভাইয়ের কাছ রক্ষা পেতে এলাকাবাসীর মানববন্ধন

বরিশালে যুবলীগ নেতা ৩ ভাইয়ের কাছ রক্ষা পেতে এলাকাবাসীর মানববন্ধন

Other

বরিশাল নগরীর দক্ষিণ আলেকান্দা সিকদারপাড়া এলাকায় ৩ সহোদর শাহাবুদ্দিন, মহিউদ্দিন ও সোহানের অত্যাচার থেকে রক্ষা পেতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ৯টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে সিকদারপাড়াবাসী এবং স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

নগরীর ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী মো. হেমায়েত সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন রিয়ন সিকদার, সোহেল সিকদার, শফিকুল ইসলাম রাসেল, ইমদাদুল হক দুলাল, নাসরিন বেগম, তারামনি ও রানী বেগমসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, সিকদারপাড়ায় একটি কনজুমার কোম্পানীর ডিলার মো. মাইনুদ্দিন সিকদারের কাছে সম্প্রতি ৩ লাখ টাকা চাঁদা দাবী করে ৩ সহোদর শাহাবুদ্দিন, মহিউদ্দিন ও সোহান।

চাঁদা না দেয়ায় গত ৩০ সেপ্টেম্বর সকালে স্থানীয় আবুলের চায়ের দোকানের সামনে মাইনুদ্দিনকে মারধর এবং গরম পানি ঢেলে দিয়ে তার শরীর ঝলসে দেয় তারা। এ ঘটনায় ওইদিনই থানায় মামলা করেন মাইনুদ্দিন। কিন্তু আসামীরা ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আসামীদের গ্রেফতারের দাবী জানান তারা।

আরও পড়ুন


বাংলাদেশের ভূস্বর্গ চলনবিল

গুরুদাসপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

গোপালগঞ্জে বিদ্যুৎ বিভাগের ভুতুড়ে বিল, চরম ভোগান্তিতে গ্রাহকরা

নাইকো দুর্নীতি মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি ৪ নভেম্বর


বক্তারা আরও বলেন, ৩ সহোদরের বড় ভাই শাহাবুদ্দিন ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তার প্রচ্ছয়ে তার অপর দুই ভাই বেপরোয়া হয়ে উঠেছে। তারা এলাকায় ছাগল চুরি, চাঁদাবাজী, ছিনতাই ও মাদক ব্যবসায় সম্পৃক্ত। তাদের হাতে ওই এলাকার অনেক নিরীহ সাধারণ মানুষ এবং ব্যবসায়ী নিগৃহীত হয়েছে। ৩ ভাইয়ের প্রত্যেকের নামে কোতয়ালী মডেল থানায় একাধিক মামলা রয়েছে। কিন্তু পুলিশের নিস্ক্রিয়তায় দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে তারা। ভুক্তভোগীরা ৩ সহোদর সন্ত্রাসীর হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

news24bd.tv এসএম