সাফ ফুটবলের ফাইনাল নিশ্চিতে কাল জামাল ভূঁইয়াদের অগ্নি পরীক্ষা

সাফ ফুটবলের ফাইনাল নিশ্চিতে কাল জামাল ভূঁইয়াদের অগ্নি পরীক্ষা

Other

নেপালের বিপক্ষে অঘোষিত সেমিফাইনালে কোনো রকম চাপ নেই বাংলাদেশের। জয়ের জন্য চাপমুক্ত থেকে মাঠে নামার জন্য ফুটবলাররা প্রস্তুত। ম্যাচটায় উল্টো চাপে থাকবে নেপাল। আর জয়ের জন্য কাজে লাগাতে হবে পাওয়া সুযোগগুলো।

এমনটাই বলছেন জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু। এদিকে নিজেদের সেরাটা দিয়ে নেপালের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়তে চান ফুটবলাররা।  

সোমবারের অনুশীলনে ছিলো সব ঠিকঠাক। আগের দিনে অনুশীলন শেষে বাংলাদেশ দলের টিম বাস না পাওয়া যেন আয়োজকদের অপেশাদারি আচরণের চূড়ান্ত বহিঃপ্রকাশ। সাফের কাছে লিখিত অভিযোগও দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। তাইতো, সোমবার অবশ্য অনুশীলন শেষে বাংলাদেশ দলের প্রটোকল ব্যবস্থায় ছিল আয়োজকদের বাড়তি মনযোগ।

নেপাল ম্যাচের আগে অস্কারের হাতে সময় আছে মাত্র একদিন। এরই মধ্যে সাজাতে হবে নেপাল বধের পরিকল্পনা। ডু অর ডাই ম্যাচ। জয় ভিন্ন নেই অন্য কোনো সমীকরণ। এমন অবস্থায় বাংলাদেশের উপর নেই কোনো চাপ। সব চাপ নেপালের দিকে।

আরও পড়ুন:


শেরপুরে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

টানা পাঁচ দিন ছুটির ফাঁদে ভোমরা স্থলবন্দর

অনলাইনে চালু হচ্ছে বিয়ে-তালাক নিবন্ধন!

আবারও ফেরি চলাচল বন্ধ


হুনভেরুতে এদিন অনুশীনে মাঝ মাঠের বল দখলের উপর দেয়া হয়েছে জোর। সংগে ফিনিশিং নিয়ে হয়েছে বাড়তি কাজ। অঘোষিত সেমিফাইনালে নেপাল বধে বড় দায়িত্ব স্ট্রাইকারদের।

১৫ বছর ধরে সাফের ফাইনালের বাইরে বাংলাদেশ। ২০২১ এ এসে সেই ফাইনালের টিকিট নিশ্চিতের সুবর্ণ এক সুযোগ বাংলার ফুটবলের নতুন এই প্রজন্মের সামনে।  

news24bd.tv/ কামরুল