কলেজ ছাত্র রাজু হত্যা মামলায় পাঁচজনের ফাঁসি

কলেজ ছাত্র রাজু হত্যা মামলায় পাঁচজনের ফাঁসি

অনলাইন ডেস্ক

রাজু হত্যা মামলায় ১৫ জন আসামির মধ্যে পাঁচজনের ফাঁসির রায় দিয়েছে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালত। আজ মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার রায় এ আদেশ দেন। এ সময় ৯ জন আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়।  

২০১০ সালের ১৫ মার্চ রাতে রাজশাহী মহানগরীর নিউ মার্কেট এলাকায় ছুরিকাঘাতে খুন হওয়া কলেজ ছাত্র রাজু আহম্মেদ হত্যা মামলার আসামি ছিলেন তারা।

  

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মাহবুব রশিদ রেন্টু, আজিজুর রহমান রাজন, সাজ্জাদ হোসেন সাজু, রিঙ্কু বোয়া, ইসমাইল হোসেন।   

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু জানান, রাজশাহী মহানগরীর নিউ মার্কেট এলাকায় দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাতে নিহত কলেজ ছাত্র রাজু হত্যা মামলায় আজ মঙ্গলবার পাঁচজনের ফাঁসির রায় দিয়েছে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালত। এছাড়া অপরাদ প্রমানিত না হওয়ায় বাকিদের বেকসুর খালাস প্রদান করা হয়।  

আরও পড়ুন:


পুজা মণ্ডপে ঢাক বাজালেন যশ-নুসরাত, ভিডিও

প্রতি মৌসুমেই ১২০ শতাংশ উজাড় করে দিয়েছি: কোহলি

যে ৩ বিভাগে বৃষ্টি হতে পারে

কাতারের টিকিট নিশ্চিত করল জার্মানি


উল্লেখ্য, রাজু রাজশাহী জেলার দুর্গাপুরের দাওকান্দি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

তার বাড়ি বাগমারা উপজেলার হাসনিপুর গ্রামে। রাজু মহানগরীর মন্নাফের মোড় এলাকায় এক বন্ধুর সঙ্গে মেসে থাকতেন। ঘটনার দিন সন্ধ্যার পর তিনি তার কম্পিউটার সারাতে নিউমার্কেটে আসেন। এক সময় রাজু নিউ মার্কেটের পশ্চিম প্রান্তে 'ভাই ভাই হোটেল'-এর পেছনে এলে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা তাকে ঘিরে ধরে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  

news24bd.tv রিমু