হাজীর বিরিয়ানিতে অভিযান, পাওয়া গেলো ১০০ কেজি পঁচা মাংস

হাজীর বিরিয়ানিতে অভিযান, পাওয়া গেলো ১০০ কেজি পঁচা মাংস

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সোনাইমুড়ী বাজারে হাজীর বিরিয়ানিতে অভিযান চালিয়ে ১০০ কেজি পঁচা মাংস জব্দ করা হয়েছে। এ সময় পঁচা মাংস দিয়ে বিরিয়ানি বিক্রির দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করার পাশাপাশি দোকান ও রান্নাঘর সিলগলা করে দেওয়া হয়েছে।

গতকাল রাতে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানটি পরিচালনা করেন সোনাইমুড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফজলুর রহমান।  

জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপজেলার কলেজগেট এলাকার হাজী বিরিয়ানির রান্নাঘরের ফ্রিজ থেকে ৭০ কেজি কাঁচা ও ৩০ কেজি রান্না করা পঁচা মাংস উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হাজি বিরিয়ানির মালিককে ৩০ হাজার টাকা জরিমানা এবং দোকান ও রান্নঘর সিলগালা করা হয়।

আরও পড়ুন:


‘পবিত্র কোরআন অবমাননার’ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

আমার পিছনে কোন রাজনৈতিক বংশের জোর ছিল না: মোদি

ক্যামেরার সামনেই বিরাট-আনুশকার কথা কাটাকাটি!

সরকারের মদদেই পূজা মণ্ডপে কোরআন অবমাননা: ফখরুল


সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফজলুর রহমান বলেন, সোনাইমুড়ী বাজারের হাজী বিরিয়ানি দীর্ঘ দিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১০০ কেজি ক্ষতিকর ও পঁচা মাংস জব্দ করা হয়েছে।

প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা ও সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে।   

অভিযান পরিচালনার সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুল হক ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

news24bd.tv নাজিম