চিকিৎসকের আত্মহত্যা, লাশের পাশে পড়ে থাকা চিঠিতে যা লেখা ছিল

চিকিৎসকের আত্মহত্যা, লাশের পাশে পড়ে থাকা চিঠিতে যা লেখা ছিল

অনলাইন ডেস্ক

২৫ বছর বয়সী এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ধারণায় পুলিশ বলছে, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। শনিবার (১৬ অক্টোবর) রাত ৯টার দিকে রাজধানীর খিলক্ষেত নিকুঞ্জ আবাসিক এলাকায় নিজ কক্ষ থেকে ওই চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়। সেই সাথে লাশের পাশে পড়ে থাকা একটি চিঠি পাওয়া গেছে।

  

জানা গেছে, নাম জয়দেব চন্দ্র দাস। তিনি সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। তিনি এফসিপিএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তাঁর গ্রামের বাড়ি দিনাজপুরের পার্বতীপুরের দক্ষিণ সালান্দার কুমারীপাড়া গ্রামে।

বাবার নাম দিলীপ চন্দ্র দাস ও মা মিনা রানী দাস। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়।  

প্রাথমিক তদন্তে পাওয়া তথ্যের বরাত দিয়ে খিলক্ষেত থানার ওসি মুন্সি সাব্বির আহমেদ বলেন, জয়দেবের কক্ষে কিছু আলামত পাওয়া গেছে। এর মধ্যে একটি সিরিঞ্জ পাওয়া যায়। সেটি তাঁর বাঁ হাতে লাগানো ছিল। এর বাইরে একটি লাল কলম, দুটি মোবাইল ফোনসেট ও পাঁচটি কেসিএল ইনজেকশনের খালি প্যাকেট ও একটি চিঠি উদ্ধার হয়েছে। ওই চিঠিতে বলা হয়েছে, ‘আমার আত্মহত্যার জন্য কেউ দায়ী নয়। আমার আত্মহত্যা ছাড়া দ্বিতীয় কোনো পথ ছিল না। বেঁচে থেকে লাভ কী। ’

আরও পড়ুন


আরেক দফায় বেড়েছে ভোজ্য তেলের দাম, সয়াবিন লিটার প্রতি ১৬০ টাকা

বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ

মাগুরায় চার খুন, গ্রাম পুরুষশূন্য

নবীর ভবিষ্যদ্বাণী, বৃষ্টির মতো বিপদ নেমে আসবে


ওসি আরো বলেন, চিঠিটি তাঁরই লেখা বলে মনে হচ্ছে। তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে অন্য কোনো কারণ আছে কি না এর তদন্ত চলছে।  

news24bd.tv রিমু