ভারতের সঙ্গে ম্যাচের আগে বড় সুখবর পেল বাবর আজমরা
ভারতের সঙ্গে ম্যাচের আগে বড় সুখবর পেল বাবর আজমরা

ভারতের সঙ্গে ম্যাচের আগে বড় সুখবর পেল বাবর আজমরা

অনলাইন ডেস্ক

দীর্ঘদিন পর আবার ক্রিকেটের মাঠে ভারত-পাকিস্তান দ্বৈরথ। রোববার (২৪ অক্টোবর) রাত ৮টায় আমিরাতে অনুষ্ঠিত হবে ম্যাচটি। বাড়ছে উত্তেজনা।

ভারত-পাক ক্রিকেট ম্যাচ মানেই তীব্র প্রতিদ্বন্দ্বিতা, বিনা যুদ্ধে এক ইঞ্চি জমি না ছাড়ার মনোভাব এবং দুই দেশের কোটি কোটি ক্রিকেট ফ্যানের আবেগের বিস্ফোরণ।

সেই ম্যাচের আগে সুখবর পেল বাবর আজমরা।

টিম ইন্ডিয়াকে হারাতে পারলে ম্যাচ ফির ৫০ শতাংশ বোনাস পাবেন তারা। কেন্দ্রীয় চুক্তির হিসেবে একটি টি-টোয়েন্টির জন্য ৩ লাখ ৩৮ হাজার ২৫০ রুপি পান একেকজন পাকিস্তানি ক্রিকেটার-এমনটাই জানিয়েছে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট পাকিস্তান ক্রিকেট।

আগামীকাল ভারতকে হারাতে পারলে তার সঙ্গে আরও প্রায় এক লাখ ৭০ হাজার রুপি করে পাবেন স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। অর্থাৎ, বিরাট কোহলিদের হারালে ৫ লাখের বেশি ম্যাচ ফি পাবেন পাকিস্তানি ক্রিকেটাররা।

আরও পড়ুন:


কুমিল্লায় ধর্ম অবমাননার মামলায় ইকবালসহ চার জন ৭ দিনের রিমান্ডে

মাদরাসায় ঢুকে ছাত্র-শিক্ষকসহ ৬ জনকে হত্যা

পুত্র আরিয়ান ছাড়া এবারের জন্মদিন কীভাবে কাটবে শাহরুখের?

সরকারি চাকরি ছেড়েও আ.লীগের মনোনয়ন পেলেন না সেই শিক্ষক


পাকিস্তানিদের একই ইনক্রিমেন্ট দেওয়া হবে যদি তারা আইসিসি র‌্যাঙ্কিংয়ের শীর্ষ দল ইংল্যান্ডকে হারাতে পারে। আর বিশ্বকাপ জিতলেই ম্যাচ ফি ৩০০ শতাংশ বাড়িয়ে দেওয়া হবে পাকিস্তানি ক্রিকেটারদের।

এবারের আসরের সুপার টুয়েলভের গ্রুপ-২ এ পড়েছে দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। গ্রুপে তাদের অন্য প্রতিপক্ষ-আফগানিস্তান, নিউজিল্যান্ড, স্কটল্যান্ড ও নামিবিয়া।

news24bd.tv নাজিম

 

;