‘পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা’
এ কে এম এনামুল হক শামীম

‘পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা’

অনলাইন ডেস্ক

আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং সেই নির্বাচনে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। তিনি সততায়, মেধায় ও যোগ্যতায় সেরা বলে জানিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

তিনি বলেন,তিনি (প্রধানমন্ত্রী) বিশ্বরেকর্ড সৃষ্টিকারী, জাতিসংঘে ১৮ বার সশরীরে উপস্থিত হয়ে বক্তব্য দিয়েছেন। তিনি যে সম্মান পেয়েছেন, তা বিরল সম্মান, পৃথিবীর কোনো সরকার বা রাষ্ট্রপ্রধান এটা পান নাই।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে নড়িয়া উপজেলা মাতৃছায়া ভবনে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কে এম এনামুল হক শামীম এসব কথা বলেন।

আরও পড়ুন:

চাপের মুখে বাংলাদেশ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

শাহরুখের সাথে জুটি থেকে সরে দাঁড়ালেন নায়িকা


 

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন—সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর শেখ, বিঝারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল রাজ্জাক হাওলাদার, ডিঙ্গামানিক ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসাইন খান, মোক্তারচর ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, চামটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন রাঢ়ী প্রমুখ।

news24bd.tv/আলী