ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ
ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

ইংল্যান্ড ম্যাচের আগে টাইগার শিবিরে বড় দুটি দুঃসংবাদ

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ বিকেলে টাইগাররা ইংল্যান্ডের মুখোমুখি হতে যাচ্ছে। আবুধাবীর শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

শ্রীলঙ্কার বিপক্ষে পরাজয়ের তিক্ত স্বাদ পাওয়া বাংলাদেশ এই ম্যাচে জ্বলে উঠতে চায়। কিন্তু মাঠে নামার আগেই বাংলাদেশ শিবিরে ভেসে এলো দুঃসংবাদ।

তাও আবার দু-দুটি।  

প্রথমটি হচ্ছে, দলের পেস অলরাউন্ডার সাইফউদ্দিনের পিঠের পুরনো ব্যাথা ফের জেগে উঠেছে। ব্যথা এতোটাই বেশি যে, গোটা বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন তিনি। তাকে আর পাওয়া যাবে না বাকি ম্যাচগুলোতে।

news24bd.tv

দ্বিতীয়টি হচ্ছে, চোট পেয়েছেন উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহান।

জানা গেছে, দুবাই স্পোর্টস সিটির আইসিসি ক্রিকেট একাডেমিতে মঙ্গলবার বিকেলে পেসার তাসকিন আহমেদের বলে ব্যাটিং অনুশীলন করছিলেন সোহান। এ সময় তাসকিনের একটি দ্রুতগামী বল এসে আঘাত করে সোহানের তলপেটের ঠিক নিচের দিকে। ব্যথায় কুঁকড়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপর তলপেটে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি।

news24bd.tv

আরও পড়ুন: জ্যৈষ্ঠ আইনজীবী বাসেত মজুমদার আর নেই

সাইফউদ্দিনের জায়গায় দলে ঢুকে পড়েছেন স্ট্যান্ডবাই তালিকায় থাকা পেসার রুবেল হোসেন। ১৫৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন রুবেল। যারমধ্যে রয়েছে ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ।

আর দল থেকে সোহান ছিটকে যাওয়ায় উইকেটের পেছনে লিটন দায়িত্ব সামলাবেন।  তার পরিবর্তে একাদশে জায়গা হতে পারে শামীম পাটোয়ারীর।  

news24bd.tv নাজিম