নিজের বোনকে ধর্ষণ করলো দুই ভাই!

নিজের বোনকে ধর্ষণ করলো দুই ভাই!

অনলাইন ডেস্ক

চাঞ্চল্যকর একটি ঘটনা ঘটেছে সিলেটের বিশ্বনাথ উপজেলায়। আপন দুই ভাইয়ের বিরুদ্ধে বোনকে ধর্ষণের অভিযোগ করেছে মা।   এ ঘটনায় মায়ের করা মামলায় অভিযুক্ত দুই ভাই রাব্বি মিয়া (২৮), মমিন আহমদকে (২০) গ্রেফতার করে জেলে পাঠিয়েছে পুলিশ। ভুক্তভোগীকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে।

 

গতকাল শুক্রবার ভোররাতে উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামে এ ঘটনা ঘটে।  

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মা তার দুই ছেলে ও মেয়েকে নিয়ে একই ঘরে বসবাস করেন। মায়ের অগোচরে ছেলে রাব্বি মিয়া (২৮) ও মমিন আহমদ (২০) তাদের ছোটবোন জনি বেগমকে (১৫) ভয়ভীতি দেখিয়ে প্রায়ই জোরপূর্বক ধর্ষণ করতো।

আরও পড়ুন:

আদালতে আবেদন করে সব রকমের বাজি নিষিদ্ধ করা হলো!

কাঠগড়ায় বিশেষ সময়ে মুশফিকের 'স্কুপ' খেলার প্রবণতা!

গত ২৯ অক্টোবর শুক্রবার ভোররাতে ঘুমন্ত ছোট বোনকে মমিন আহমদ ধর্ষণ করার চেষ্টা করলে সে চিৎকার দিলে মা ছুটে এলে সটকে পড়ে সে।

তখন ভিকটিম জানায়, এর আগেও গত ২১ অক্টোবর ভোররাতে তাকে ধর্ষণ করে তার আপন বড়ভাই রাব্বি। লোকলজ্জার ভয়ে সে ঘটনাটি কাউকে বলেনি। পরে নিজ ছেলেদের অভিযুক্ত করে ওইদিন বিশ্বনাথ থানায় ধর্ষণ মামলা (নাম্বার-১২) দেন মা। পরে তাৎক্ষণিক অভিযুক্তদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলেপাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) মো. মানুনুর রশীদ সংবাদমাধ্যমকে বলেন, অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

news24bd.tv/এমি-জান্নাত