ক্ষমতায় থাকতেই আ’লীগ সাম্প্রদায়িক সহিংসতা ঘটাচ্ছে: ফখরুল

ক্ষমতায় থাকতেই আ’লীগ সাম্প্রদায়িক সহিংসতা ঘটাচ্ছে: ফখরুল

অনলাইন ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকার আবারও ক্ষমতায় আসার জন্য দেশে সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটাচ্ছে। তাদের উদ্দেশ্য- সহিংসতার দায় বিএনপির ওপর চাপিয়ে আবারও ক্ষমতায় আসা।

আজ সকালে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক গোল টেবিল বৈঠকে এসব কথা বলেন তিনি। নারী অধিকার ফোরাম এ বৈঠকটির আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, পরিকল্পিতভাবে একজন পাগলকে দিয়ে মসজিদে কোরআন রাখা হলো। মুসলমানরা আন্দোলনে নামলো। আবার হাজীগঞ্জে হামলা করা হলো। এগুলো সব একইসূত্রে গাঁথা।

এই যে তারা পরিকল্পিত ঘটনা ঘটাচ্ছে, এটা তাদের একটা অস্ত্র। এ অস্ত্রকে বিএনপির বিরুদ্ধে ব্যবহার করে তারা আবার ক্ষমতায় আসতে চায়।


আরও পড়ুন:

ঘুষ নিয়ে চশমা ফিরিয়ে দিল বানর, ভিডিও ভাইরাল

প্রাণ গেল ভাই-বোনসহ একই পরিবারের চার শিশুর!

জান্নাতে যাওয়ার সহজ নেক আমল 

টানা ৩ ম্যাচ হেরেও যেভাবে সেমিফাইনাল খেলতে পারে বাংলাদেশ!


তিনি বলেন, যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে, তারা এসব ঘটনা ঘটিয়ে এক দলকে ক্ষমতায় রাখতে চায়। কিন্তু বাংলাদেশের মানুষ এটা চায় না। এ দেশে নির্বাচনের মাধ্যমে বারবার সরকার পরিবর্তন হয়েছে। বারবার গণতন্ত্রের বিজয় হয়েছে। মানুষ আবারও সেটাই দেখতে চায়।

নারী ও শিশু অধিকার ফোরামের আহ্বায়ক বেগম সেলিমা রহমানের সভাপতিত্বে বৈঠকে বিএনপির কেন্দ্রীয় নেতারাসহ দেশের বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম