আ.লীগের অফিসের সামনেই নৌকায় আগুন, দলীয় ও বিদ্রোহীদের মধ্যে উত্তেজনা

আ.লীগের অফিসের সামনেই নৌকায় আগুন, দলীয় ও বিদ্রোহীদের মধ্যে উত্তেজনা

অনলাইন ডেস্ক

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের নতুন বাজারে আওয়ামী লীগের কার্যালয়ের সামনেই নৌকা প্রতীকে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।  

শুক্রবার (৫ নভেম্বর) দিবাগত গভীর রাতে ইউনিয়নের ওই আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আজ শনিবার (৬ নভেম্বর) সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে পড়ে আছে নৌকার প্রতীক।

এলাকায় নৌকা মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে প্রচন্ড উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি নিয়ে একে অপরকে দোষারোপ করছে। এ অবস্থায় দুপক্ষের মধ্যে এলাকায় বড় ধরনের সংঘর্ষ-সংঘাতের আশঙ্কা করছে এলাকাবাসী।

কাইচাইল ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তফা খান বলেন,  কাইচাইচাইল ইউনিয়নের নতুন বাজারে আমার একটি নির্বাচনী কার্যালয় আছে।

কার্যালয়ের সামনে বাঁশ ও কাপড় দিয়ে একটি নৌকা প্রতীক তৈরি করে রেখেছি। গভীর রাতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কবির হোসেন ঠান্ডু মাস্টারের কর্মীরা ওই প্রতীকী নৌকায় আগুন দিয়ে পুড়িয়ে ফেলেছে। যারা নৌকা পুড়িয়েছে, তাদের উপযুক্ত বিচার দাবি করছি।

ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন ঠান্ডু মাস্টার বলেন, আমার কোনো কর্মী নৌকায় আগুন দেয়নি। আমাকে ফাঁসাতে ষড়যন্ত্র করে, তারা নিজেরাই নৌকায় আগুন দিয়েছে। এ ধরনের নোংরা রাজনীতির তীব্র নিন্দা জানাই।

নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন


স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক পরিষদের নেতারা

news24bd.tv এসএম