ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার প্রচেষ্টা, জীবন বাঁচাল পুলিশ

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার প্রচেষ্টা, জীবন বাঁচাল পুলিশ

নিজস্ব প্রতিবেদক

‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে  ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা প্রচেষ্টায় এক গৃহবধূর ফোন কলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করে তার জীবন বাঁচিয়েছে ঢাকার উত্তরখান থানার পুলিশ।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকার উত্তরখানের মাস্টারপাড়া মাজার রোডের একটি বাড়ি থেকে একজন নারী কলার (৩০) কান্নাজড়িত স্বরে ৯৯৯ এ ফোন করে জানান, তার প্রবাসী স্বামী তাকে ঠিকমত ভরণ পোষণের টাকা দেয় না, উপরন্তু তার শ্বশুর বাড়ির লোকজন তাকে নানাভাবে মানসিক নির্যাতন করে, আট বছর বয়সী ছেলে সন্তান ও চার বছর বয়সী মেয়ে সন্তান নিয়ে তিনি খুব অসহায় অবস্থায় দিনাতিপাত করছেন, তিনি আর বেঁচে থাকতে চান না, তাই তিনি অনেকগুলো ঘুমের ওষুধ খেয়েছেন।

আরও পড়ুন


কারাগার থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন দুই শিক্ষার্থী


৯৯৯ কলটেকার ইতোমধ্যে কলারের সাথে কথোপকথনে তার বাসার ঠিকানা জেনে নেয়, সে অনুযায়ী বিষয়টি তাৎক্ষণিক ভাবে উত্তরখান থানায় জানিয়ে  দ্রুত কলারকে উদ্ধারের ব্যবস্থা নিতে নির্দেশনা দেয়। সংবাদ পেয়ে উত্তরখান থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

পরে উত্তরখান থনার এস আই মাইনুদ্দীন ৯৯৯ কে ফোনে জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে কলারকে উদ্ধার করে তার প্রতিবেশীদের সহায়তায় প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান, পরে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে কলারের পাকস্থলী পরিষ্কার করা হয়।

আজ ১৪ নভেম্বর সকালে কলারের খবর নেয়ার জন্য ফোনে যোগাযোগ করা হলে জানা যায়, কলার সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন। কলারকে ৯৯৯ এবং থানা পুলিশের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়,  তার কোন আইনী সহায়তার প্রয়োজন হলে তাকে সহযোগিতা করা হবে।

news24bd.tv/ কামরুল