১০ লাখ টাকা ঘোষণা দেওয়া সেই চেয়ারম্যান প্রার্থীই পেলেন নৌকার টিকিট

সাইফুল ইসলাম যুবরাজ

১০ লাখ টাকা ঘোষণা দেওয়া সেই চেয়ারম্যান প্রার্থীই পেলেন নৌকার টিকিট

অনলাইন ডেস্ক

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রতিপক্ষের সঙ্গে সহিংসতায় জড়িয়ে কোনো সমর্থক যদি মারা যান তবে তাঁর পরিবারকে ১০ লাখ টাকা দেওয়া হবে বলে ঘোষণা দেওয়া সেই চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম যুবরাজ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। ঘটনা মুন্সীগঞ্জ সিরাজদিখানের বাসাইল ইউনিয়নে।  

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদন করেছিলেন। গতকাল মঙ্গলবার চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগ নৌকার প্রার্থীদের যে তালিকা প্রকাশ করেছে, তাতে সাইফুলের নাম আছে।

  

গত ২৫ ও ২৬ অক্টোবর নিজ বাড়িতে কর্মীদের সঙ্গে এক বৈঠক করেন চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম যুবরাজ। বৈঠকে তিনি ঘোষণা করেন, যদি নির্বাচনে প্রতিপক্ষের সঙ্গে সহিংসতায় জড়িয়ে কোনো সমর্থক মারা যান তাহলে তাঁর পরিবারকে ১০ লাখ টাকা দেওয়া হবে। পাশাপাশি হাসপাতালে গেলে চিকিত্সা ও সংসার খরচের দায়িত্ব নেবেন ওই প্রার্থী। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর ওই বক্তব্যের ভিডিও ছড়িয়ে পড়ে।

   

ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান পদপ্রার্থী সাইফুল ইসলাম বলেছেন, ‘আমার নির্বাচন করতে গিয়ে যদি কোনো কর্মী মারা যান, তাঁর পরিবারকে ১০ লাখ টাকা দেওয়া হবে। আর যদি খুনাখুনি-বাইড়াবাইড়ি করে হাসপাতালে ভর্তি থাকেন, তাহলে আমি সম্পূর্ণ খরচ বহন করব, তাঁর সংসারের খরচও আমি চালাব। ’

আরও পড়ুন:


বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের পদে কে পাচ্ছেন দায়িত্ব!

কাউন্সিলরসহ জোড়া খুন, গ্রেফতার নেই


তিনি আরও বলেন, ‘এই নির্বাচন পারপাসে লোক মারা যেতে পারে। আমার কর্মী যাঁরা তাঁদের একটা লিস্ট (তালিকা) আছে। এই লিস্টটা করতাছি, এই লিস্টটা আমার কাছে আছে। ’

news24bd.tv রিমু