অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

পলাশ চন্দ্র বর্মন

অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক

কুড়িগ্রামের রাজারহাটে একটি অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় ঘটনাস্থলেই এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মারা যাওয়া ওই ব্যক্তির নাম পলাশ চন্দ্র বর্মন (৩৮)। তিনি সোনালী ব্যাংকের কুড়িগ্রাম শাখার প্রিন্সিপাল অফিসের প্রধান কর্মকর্তা।

শনিবার (২২ জানুয়ারি) রাতে রাজারহাট উপজেলার আদর্শ বিএল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত ওই অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় তার মৃত্যু হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিস কুড়িগ্রামের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-ইন চার্জ) ওয়াহেদুন্নবী।  

মারা যাওয়া পলাশ চন্দ্র বর্মনের বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার নওদাবাস এলাকায়।

কুড়িগ্রামের সোনালী ব্যাংক অফিস সূত্রে জানা গেছে, পলাশ চন্দ্র পেশায় সোনালী ব্যাংক কর্মকর্তা হলেও বিভিন্ন সময় ধর্মীয় আলোচনায় ভালো বক্তব্য দিতেন তিনি। এজন্য বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে তাকে ডাকা হতো।

শনিবার সন্ধ্যায় একটি ধর্মীয় অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় হঠাৎ হার্ট অ্যাটাক হলে সভার আয়োজকরা তাকে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা করে জানান, হার্ট অ্যাটাকে (হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে) ঘটনাস্থলেই পালাশের মৃত্যু হয়েছে।

পলাশের চাচাতো ভাই মৃদুল রায় জানান, পলাশ চন্দ্রের আগে থেকে হার্টের সমস্যা ছিল না। কীভাবে কী হয়ে গেল আমরা বুঝতে পারলাম না। শনিবার রাতেই নিহতের মরদেহ কুড়িগ্রাম থেকে নিজ বাড়ি লালমনিরহাটের নওদাবাসে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন


দুই মেয়ে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত থাকবে জাপানি মায়ের কাছেই

news24bd.tv এসএম