মাদারীপুরে ছাত্রদলের কমিটি নিয়ে দু'পক্ষ মুখমুখি

মাদারীপুরে ছাত্রদলের কমিটি নিয়ে দু'পক্ষ মুখমুখি

মাদারীপুরে ছাত্রদলের কমিটি নিয়ে দু'পক্ষ মুখমুখি

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে শিবচর উপজেলা ছাত্রদলের নতুন কমিটি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। দুইপক্ষের চলছে আন্দোলন। সম্প্রতি ঘোষিত কমিটিকে একপক্ষ ভুয়া দাবি করে বিক্ষোভ মিছিল করেছে। অপর পক্ষ এই কমিটিকে সঠিক দাবি করেছে।

এই কমিটি নিয়ে জেলা ছাত্রদলের দুই শীর্ষ নেতার বক্তব্যও দুই রকম পাওয়া গেছে।

মাদারীপুর জেলা ছাত্রদলের সভাপতি মোফাজ্জল হোসেন খান মফা বলেছেন কমিটি সঠিক। অনেক আগে এই কমিটি গঠন করা হয়েছিল। তা প্রকাশ করা হয়নি।

সম্প্রতি এটা প্রকাশ করা হয়েছে। আমরা দু একদিনের মধ্যেই প্রেস কনফারেন্স করে বিষয়টি সবাইকে জানাব ।

অপর দিকে মাদারীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান খান অহিদ বলেন, আমাদের স্বাক্ষর জাল করে একটি মহল ভুয়া কমিটি ফেসবুকে প্রচার করেছে। আমাদের জেলা ছাত্রদলের প্যাডে জলছাপে বেগম খালেদা জিয়ার ছবি রয়েছে। ওই কমিটির যে প্যাডে ব্যবহার করা হয়েছে সেই প্যাডে জলছাপে খালেদা জিয়ার কোন ছবি নেই। কম্পিউটারে ওই প্যাড বানানো হয়েছে। শুক্রবার গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের নির্দিষ্ট কোন তারিখও উল্লেখ করা হয়নি। এই কমিটিকে তিনি ভিত্তিহীন দাবি করেন।

আরও পড়ুন: ‘কাদের সাহেবদের কথায় মৃত মানুষও হাঁসবে’

মাদারীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহান্দার আলি জাহান বলেন, একটি মহল বিতর্ক সৃষ্টি করতেই এই কমিটি ঘোষণা করেছে। ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক আমার কাছে এই কমিটিকে ভিত্তিহীন বলে দাবি করেছে। এখন যদি সভাপতি এই কমিটিকে সঠিক দাবি করে তাহলে তো বিতর্ক সৃষ্টি হবেই। তবে এর সুষ্ঠ সমাধান হওয়া উচিত।

এদিকে রোববার দুপুরে এই কমিটির বিপক্ষে বিক্ষোভ মিছিলও করেছে। এসময় উপস্থিত ছিলেন শিবচর উপজেলা ছাত্রদলনেতা শাওন চৌধুরী, নীরব গোমস্তা, মনজিল শিহাব, মাহবুব আল হিরু, আব্দুল্লাহ আল ইসলাম, জনি মুন্সী, রমজান মিয়া প্রমুখ।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর