মেঘনায় নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রীর মরদেহ উদ্ধার

নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তানজিবা বিনতে তানভীর ওরফে প্রাপ্তি

মেঘনায় নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রীর মরদেহ উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ঢাকার নটরডেম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মধ্যে তানজিবা বিনতে তানভীর ওরফে প্রাপ্তির (২১) মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ (১৫ জুলাই) সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার জিটিসিএলের কাছ থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। তবে এখনও নিখোঁজ আরেক শিক্ষার্থী ইশরাকুল মেহরাবের (২২) সন্ধান পাওয়া যায়নি।

প্রাপ্তি ঢাকার লক্ষ্মীবাজার এলাকার তানভীর আহমেদের মেয়ে।

সে নটরডেম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

আশুগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মেজবাহ্ আহমেদ প্রাপ্তির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ দুই শিক্ষার্থীর সন্ধানে নদীতে নামে। পরে জিটিসিএল ও ভৈরব কাঠপট্টি এলাকার মাঝামাঝি স্থান থেকে ভাসমান অবস্থায় প্রাপ্তির মরদেহ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গতকাল (১৪ জুলাই) সকালে ঢাকা থেকে প্রাপ্তি ও ইশরাকুলসহ নটরডেম বিশ্ববিদ্যালয়ের ৭ শিক্ষার্থী কিশোরগঞ্জের ভৈরবে ঘুরতে আসে। সারাদিন তারা ভৈরব রেলসেতু ও আশপাশের এলাকা ঘুরে বিকেলে আশুগঞ্জের চরসোনারামপুরে যায়।

সেখানে জাতীয় গ্রিডলাইনের বৈদ্যুতিক টাওয়ারের পাশে মেঘনা নদীতে গোসল করতে নেমে প্রাপ্তি ডুবে যায়। তাকে বাঁচাতে ইশরাকুলও নদীতে ঝাপ দেয়। এক পর্যায়ে সেও ডুবে যায়।

তাদেরকে উদ্ধারের জন্য বাকি ৫ শিক্ষার্থী নদীতে নামলে একে একে তারাও ডুবে যেতে থাকে। পরে চিৎকার শুনে স্থানীয়রা নদীতে নেমে ওই ৫ শিক্ষার্থীকে উদ্ধার করে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর