‌‘দুই বছরেই জনপ্রিয় নিউজ টোয়েন্টিফোর’

‌‘দুই বছরেই জনপ্রিয় নিউজ টোয়েন্টিফোর’

যশোর প্রতিনিধি

নানা আয়োজনে যশোরে পালিত হয়েছে জনপ্রিয় টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর এর প্রতিষ্ঠা বার্ষিকী। সংবাদভিত্তিক এই টিভি চ্যানেলের তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে শহরে র‌্যালি ও প্রেসক্লাব যশোর মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আনিসুর রহমান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হুসাইন শওকত।

প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ-দ্দৌলা, দৈনিক প্রতিদিনের কথা'র নির্বাহী সম্পাদক ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ডিএম শহিদুজ্জামান, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক এম আইউব, ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মুনির।

স্বাগত বক্তব্য দেন- নিউজ টোয়েন্টিফোর এর যশোর প্রতিনিধি রিপন হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান।

আলোচনা সভায় বক্তরা বলেন, বাংলাদেশের গণমাধ্যম জগতে যে কয়েকটি টেলিভিশন দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে তার মধ্যে নিউজ টোয়েন্টিফোর অন্যতম।

মাত্র ২ বছরেই টেলিভিশনটি দেশের আপামর মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে টেলিভিশন চ্যানেলটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছে।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ। পরে শহরে শোভাযাত্রা বের করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/রিপন/তৌহিদ)

সম্পর্কিত খবর