‘কারো সঙ্গে আপস করে না নিউজ ২৪’

‘কারো সঙ্গে আপস করে না নিউজ ২৪’

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় উৎসবমুখর পরিবেশে দর্শক নন্দিত টেলিভিশন নিউজ-২৪ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের এই চ্যানেলটি তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি দৈনিক কালের চিত্র সম্পাদক অধ্যাপক আবু আহম্মেদ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এসময় নিউজ ২৪ এর সাতক্ষীরা প্রতিনিধি শাকিলা ইসলাম জুঁই এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক পত্রদূতের উপদেষ্টা সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাবেক সাধারণ সম্পাদক সময় টেলিভিশনের সাংবাদিক মমতাজ আহম্মেদ বাপি, এটিএন বাংলা ও দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি এবং ভয়েজ অব সাতক্ষীরার সম্পাদক এম কামরুজ্জামান, দৈনিক কল্যাণের সাংবাদিক কাজী শওকাত হোসেন ময়না, বাংলাদেশ প্রতিদিন এর সাংবাদিক মনিরুল ইসলাম মনি প্রমূখ।

 

অনুষ্ঠানে বক্তরা মুক্তিযুদ্ধের চেতনায় লালিত নিউজ ২৪ এর বস্তুনিষ্ট সংবাদ উপস্থাপনাকে ধন্যবাদ জানান।

বক্তরা বলেন, সংবাদ ভিত্তিক টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের ক্ষেত্রে কারো সঙ্গে আপস করে না। সে কারণে মাত্র ২ বছরের মধ্যে চ্যানেলটি গণমানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। আমরা নিউজ ২৪ এর তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে চ্যানেলটির অগ্রযাত্রাকে শুভ কামনা করি।

(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর