২০ অক্টোবর ,শুক্রবার, ২০১৭

শিরোনাম

> বিনোদন

 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৪ অক্টোবর , বুধবার, ২০১৭, ১৯:১০:৫৭

Ads

এভ্রিল নয়, 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' জেসিয়া


Not Found

নতুন  'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' হলেন জেসিয়া ইসলাম।


বিবাহিত প্রমাণিত হওয়ায় সমালোচনার মুখে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারিয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। সেই জায়গায় নতুন  'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' হলেন জেসিয়া ইসলাম। বুধবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেয় 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' অনুষ্ঠানটির আয়োজক কর্তৃপক্ষ।

১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে এভ্রিলের জায়গায় অংশ নেবেন জেসিয়া। রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে বিচারক প্যানেলের সভাপতি বিবি রাসেল এ ঘোষণা দেন । এ সংবাদ সম্মেলন আয়োজন করেছে প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। এখানে উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক নাসরীন চৌধুরী, প্রতিযোগিতার বিচারক বিবি রাসেল, শম্পা রেজা ও চঞ্চল মাহমুদ।

২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হন জান্নাতুল নাঈম। প্রথম রানার আপ হন জেসিয়া ইসলাম। অভিযোগ ওঠে, বিচারকদের রায়ে নয়, আয়োজকদের ঘোষণায় এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন জান্নাতুল নাঈম। পরে তাঁর বিরুদ্ধে বিয়ের তথ্য গোপনের অভিযোগ আনা হয়। অভিযোগ প্রমাণিত হওয়ায় জান্নাতুল নাঈমকে দেওয়া সেই খেতাব আজ বাতিল করা হয়। 

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য গত জুলাই মাসে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করে জানানো হয়। আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের দেওয়া তথ্য অনুযায়ী, এ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য প্রাথমিকভাবে প্রায় ২৫ হাজার আগ্রহী নাম নিবন্ধন করেন। তাঁদের মধ্য থেকে কয়েকটি ধাপে বাছাই করা হয় সেরা ১০ জনকে। এই ১০ জন হলেন রুকাইয়া জাহান, জান্নাতুল নাঈম, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা দত্ত, ফারহানা জামান, জান্নাতুল সুমাইয়া ও জেসিয়া ইসলাম।