‌‌‌‌‘বাদাম খাওয়ারও সময় পাবেন না’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

‌‌‌‌‘বাদাম খাওয়ারও সময় পাবেন না’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আওয়ামী লীগকে বিদায় করার ঘোষণা দিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেছেন, আওয়ামী লীগের প্রভাবশালী এক নেতা বলেছেন বিএনপিকে অচল করে দেবেন। আমি বলব, এমনভাবে বিদায় করা হবে যে আপনারা চীনা বাদাম খাওয়ারও সময় পাবেন না।  

রোববার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় বক্তৃতাকালে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ‘নির্বাচন এই সরকার করবে না, নির্বাচন করলেও ক্ষমতা লাভ করতে পারবে না। ২০১৪ সালের মতো কুকুর, গরু, বিড়াল মার্কার নির্বাচনের সুযোগ আর নাই। বিএনপিকে ছাড়া নির্বাচন কিছুতেই সম্ভব না। ’

তিনি বলেন, ‘খালেদা জিয়া আমাদের চেতনা, খালেদা জিয়াকে ছাড়া কোনও নির্বাচন বাংলার মাটিতে হতে দেওয়া হবে না।

’  
সরকারের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, ‘এখন তাদের কবরস্থান দখল করা ছাড়া অন্যকিছু দখলের বাকি নাই। ’ 

বিকেল তিনটায় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির সঞ্চালনায় জনসভায় দলের স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, জমির উদ্দীন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড.আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, মো:শাজাহান, শামসুজ্জামান দুদু, ডা:এ জেড এম জাহিদ হোসেন, জয়নুল আবদীন, নিতাই রায় চৌধুরী, শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আবদিন ফারুক, আবুল খায়ের ভূইয়া, হাবিবুর রহমান হাবিব, ডা:ফরহাদ হালিম ডোনার, ফজলুর রহমান, আতাউর রহমান ঢালী, মাহবুব উদ্দীন খোকন, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মজিবুর রহমান সরোয়ার, খায়রুল কবির, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, রুহুল কুদ্দুস তালুকদার দুলু বক্তব্য দেন।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর