মোবাইল কেড়ে নিল দুই প্রাণ

সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি

মোবাইল কেড়ে নিল দুই প্রাণ

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় রনি (১২) ও কাউছার (১৬) নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে বাঁধন (১৫) নামে অপর একজন।

মঙ্গলবার রাত নয়টার দিকে উপজেলার জামনগর ঘোষপাড়া  স্লুইস গেট সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রনি ঘটনাস্থলে এবং কাউছার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায়।

আহত বাঁধন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে বাগাতিপাড়া উপজেলার দোবিলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবং জামনগর ফকির পাড়া এলাকার আলমের ছেলে।

অপরদিকে নিহত রনি জামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ও জামনগর হাঁপানিয়া ফকিরপাড়া গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে এবং কাউছার ভিতরভাগ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও রওশনগিরি পাড়ার মিনারুলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত নয়টার দিকে স্কুলছাত্র তিন বন্ধু বাগাতিপাড়া উপজেলার জামনগর বাজার থেকে মোটরসাইকেলে করে গয়লার ঘোপে যাচ্ছিল।

পথে চালক কাউছার মোবাইল ফোনে কথা বলার সময় জামনগর ঘোষপাড়া স্লুইস গেট সংলগ্ন এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারায়।  এসময় সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে রনি ঘটনাস্থলেই মারা যায়। আহত অপর দুই মোটরসাইকেল আরোহী চালক কাউছার ও বাঁধনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাউছার রাতে মারা যায়।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)