নিজের নাভী তুলে বয়ফ্রেন্ডকে উপহার!

নাভী তুলে বয়ফ্রেন্ডকে উপহার

নিজের নাভী তুলে বয়ফ্রেন্ডকে উপহার!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নিজের নাভী তুলে বয়ফ্রেন্ডকে উপহার দেওয়ার ঘটনা ঘটেছে। মেক্সিকোর জালিস্কোয় এ ঘটনা ঘটে।

ব্রিটিস সংবাদমাধ্যম ‘ডেইলি মিরর’ এমন একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি এই নারী নিজের নাভি তুলে উপহার দিলেন তাঁর প্রেমিককে।

মেক্সিকোর জালিস্কোর বাসিন্দা পলিনা ক্যাসিয়াস ল্যান্ডেরোস (২৩) এর পরিচিতি ‘বডি মডিফিকেশন ফ্যানাটিক’ হিসেবে। অর্থাৎ তিনি নিয়মিত দেহের বিভিন্ন অঙ্গে বদল আনেন। তাঁর জিভ দ্বিধাবিভক্ত এবং তিনি ‘ব্যাক করসেট’ নামের একটি অস্ত্রোপচার করান, যাতে মেরুদণ্ডের দুপাশে ছিদ্র করা হয়।

২০১৫ সালে পলিনা স্থির করেন, তাঁর তৎকালীন বয়ফ্রেন্ড ড্যানিয়েল র‌্যামিরেজকে তাঁর নাভিটি তুলে এনে বয়ফ্রেন্ড ড্যানিয়েল র‌্যামিরেজকে উপহার দেবেন।

মনস্থির করেন পলিনা। পেশাদারদের দিয়েই অস্ত্রোপচার করে তুলে আনা হয় তাঁর নাভি। তিনি তা ‘উপহার’ হিসেবে পাঠান ড্যানিয়েলকে।

এভাবেই কেটে যায় বছর তিনেক। সম্প্রতি এই কাহিনিকে সংবাদমাধ্যমে জানায় পলিনা। তিন বছরে তাঁর পরিবারের সঙ্গে এই কারণে তাঁর দূরত্ব বেড়েছে, তাঁকে ভুল বুঝেছেন তাঁর ঘনিষ্ঠরা। কিন্তু তিনি এই সব কিছুকেই সহ্য করেছেন এক দর্শনের কথা ভেবে। তিনি নিজেকে ‘ডিহিউম্যানাইড’ করতে চান। অর্থাৎ, মানুষের জন্মগত চিহ্নগুলো থেকে নিজের দেহকে মুক্ত করে অর্জন করতে চান ‘নিজস্ব’ অবয়ব।

নাভি তুলে আনার পরে তিনি দীর্ঘকাল অসুস্থ ছিলেন। ক্রমে শুকিয়ে আসে ক্ষত। কিন্তু পুরোপুরি সারেনি। ড্যানিয়েলের সঙ্গে উদ্দাম প্রেমও ফিকে হয়েছে। তবে আজও তাঁরা ভালো বন্ধু।

সম্প্রতি পরিবারের সঙ্গে সম্পর্কেরও খানিকটা উন্নতি হয়েছে পলিনার। তবে তাঁর দর্শন থেকে তিনি আজও পিছিয়ে আসেনি বলে জানিয়েছেন পলিনা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর