প্রাইভেটকার-পিকআপ সংঘর্ষে নবজাতকের মৃত্যু, আহত ৬

প্রাইভেটকার-পিকআপ সংঘর্ষে নবজাতকের মৃত্যু, আহত ৬

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী 

নরসিংদীর ভাটপাড়া এলাকায় পিকআপভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক নবজাতকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ৬ জন।  বৃহস্পতিবার দুপুরে ঘোড়াশাল টঙ্গি আঞ্চলিক সড়কের ভাটপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত নবজাতক মেঘলা (ছয় মাস) শিবপুর উপজেলার মজলিসপুর গ্রামের শাখাওয়াত হোসেনের মেয়ে।

দমকল বাহিনী সূত্রে জানা যায়, শাখাওয়াত হোসেন শিবপুর থেকে প্রাইভেটকার যোগে ঢাকায় যাচ্ছিলেন। গাড়ীটি ঘোড়াশাল টঙ্গি আঞ্চলিক সড়কের ভাটপাড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারটি ছিটকে রাস্তার পাশ্ববর্তী স্থানে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যায় নবজাতক মেঘলা।

পরে নরসিংদী দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাইভেট কারের ভেতর থেকে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করে।

নরসিংদী  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী শফিকুল ইসলাম ভূইয়া বলেন, দুইটি গাড়িই দ্রুত গতিতে চলছিল। পরে পিকআপভ্যানটি প্রাইভেট কারের উপরে উঠিয়ে দেয়। এতে একজন নিহত হয়েছে। গুরুত্বর আহতবস্থায় আরও ৬ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


NEWS24▐ কামরুল