খুলনায় বৈরী আবহাওয়া উপেক্ষা করেই প্রচারণা

খুলনায় বৈরী আবহাওয়া উপেক্ষা করেই প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

নিম্নচাপের প্রভাবে খুলনায় মঙ্গলবার সকাল থেকে মৃদু শৈত্য প্রবাহ ও গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। তবে এই বৈরী আবহাওয়া উপেক্ষা করেই সংসদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করেন প্রার্থীরা। সেই সাথে বাড়ি বাড়ি গণসংযোগ, মাইকিং, লিফলেট বিতরণে নির্বাচনি এলাকা সরগরম হয়ে উঠে।

মঙ্গলবার সকালে খুলনা-২ আসনে মহাজোট প্রার্থী শেখ সালাহ উদ্দিন জুয়েল নগরীর শিববাড়ি মোড়, কেডিএ এভিনিউ, গোবরচাকা, শেখপাড়া এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান।  

একই সাথে নৌকার সমর্থনে নগরীর নিরালা বাজার, আবাসিক এলাকা, শেরেবাংলা রোড এলাকায় ১৪ দলের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন বলেন, খুলনা-২ আসনে মহাজোট প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েল নির্বাচিত হলে খুলনা থেকে ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীকে সমূলে উচ্ছেদ করা হবে।

এসময় জেপির কেন্দ্রিয় নেতা শরীফ শফিকুল হামিদ চন্দন, ন্যাপের সাধারণ সম্পাদক তপন কুমার রায়, সাম্যবাদী দলের এফ এম ইকবাল, জেপির নেতা ডা. অধ্যক্ষ এমএন আলম সিদ্দিকী উপস্থিত ছিলেন।

অপরদিকে খুলনা-২ আসনে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নগরীর গোবরচাকা, চেম্বার ভবন, খানজাহান আলী রোড, ফুল মার্কেট, রায়েরমহল এলাকায় গনসংযোগ করেন। তিনি বলেন, গত কয়েকদিনে আওয়ামী লীগ যা’ করেছে তাতে সেনাবাহিনী ছাড়া সুষ্ঠু ও আস্থার নির্বাচন সম্ভব নয়।  

খুলনা-৪ আসনে বিএনপির প্রার্থী আজিজুল বারী হেলাল রূপসা ও দিঘলিয়া উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। প্রচারনায় নেতাকর্মীরা ধানের শীষ প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান।  


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর