সামিরাকে আটকাতে বললেন সালমান শাহ'র মা

সামিরাকে আটকাতে বললেন সালমান শাহ'র মা

নিউজ ২৪ ডেস্ক

১৯৯৬ সালে রহস্যজনকভাবে মৃত্যু হয় ঢালিউডের সাড়াজাগানো নায়ক সালমান শাহ'র। অনেকেরই ধারণা তার স্ত্রী সামিরা ও তার পরিবার মিলে সালমানকে হত্যা করেছে। ২০ বছরের বেশি সময় পার হলেও মামলাটি এখনো রহস্যের আবর্তে ঘুরপাক খাচ্ছে। আর ঠিক এই মুহূর্তে দেশের বাইরে থেকে একটি ভিডিও বার্তায় বোমা ফাটালেন সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি রুবি।

তিনি দাবি করেছেন সামিরাই স্বামী সালমানকে হত্যা করিয়েছে।  

মাত্র ২১ বছর বয়সে মা নীলা চৌধুরীর বান্ধবীর মেয়ে সামিরাকে বিয়ে করেন সালমান শাহ্‌। সামিরার বাবা জাতীয় দলের প্রাক্তন উইকেটকিপার-অধিনায়ক শফিকুল হক হীরা। মা থাইল্যান্ডের নাগরিক চট্টগ্রামের বিউটি পার্লার ব্যবসায়ী লুসি।

রুবি সুলতানার ভিডিও বার্তাটি ফেসবুকে ভাইরাল হওয়ার পর সেটি চোখে পড়েছে সালমান শাহ্ মায়েরও। তিনি এই স্বীকারোক্তিমূলক ভিডিওটি দেখার পর ফেসবুকে লিখেন, রুবি তুমি এতো কথা বলতে পারছো তাহলে এফবিআই বা আমেরিকার পুলিশকে জানাতে পারছো না, যেনো তারা তোমাকে সেইফ করে? তোমার ফোন নম্বর দাও!

এরপর তিনি সালমানের স্ত্রী সামিরা কথা উল্লেখ করে বলেন, সামিরারা পালিয়ে যাওয়ার চেষ্টা করবে, সে কোনভাবে যেন ঢাকার বিমানবন্দর ছাড়তে না পারে।

এরপর সালমানের ভক্ত, অনুরাগী ও দেশবাসীর কাছে সালমান শাহ্’র মা অনুরোধ জানিয়ে বলেন, প্রিয় দেশবাসী। আমাকে সাহায্য করুন। দেখুন, রুবি সুলতানার স্বীকারোক্তি। কীভাবে সালমানকে হত্যা করা হয়েছে। প্রিয়জন, খেয়াল রাখবেন এই নিউজের পর অনেকে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করবে।

ভিডিওটি সামনে আসতেই সবার সামনে এখন একটাই প্রশ্ন- সালমানের সেই স্ত্রী সামিরা এখন কোথায়?
জানা গেছে, সালমানের মৃত্যুর পর সামিরা আড়ালে চলে যান। সালমানের মৃত্যুর কয়েক বছর পর ব্যবসায়ী মুস্তাক ওয়াইজকে বিয়ে করেন সামিরা। দ্বিতীয় বিয়ের পর দেশ ছেড়ে চলে যান থাইল্যান্ড। সেখানে সামিরার নতুন সংসারে একটি ছেলে ও দুটি মেয়ে।  

থাইল্যান্ডে সামিরার ছোট দুই বোন ফাহরিয়া হক ও হুনায়জা শেখ তাদের স্বামী সন্তান নিয়ে বাস করেন। সামিরা বাংলাদেশে তেমন আসেন না বললেই চলে।

 

 

সম্পর্কিত খবর