কেরানীগঞ্জের সেই লাশটি মসজিদের ইমামের

ফাইল ছবি

কেরানীগঞ্জের সেই লাশটি মসজিদের ইমামের

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঢাকার কেরানীগঞ্জে একদিন আগে উদ্ধার হওয়া অজ্ঞাতপরিচয় লাশটির পরিচয় জানা গেছে। তার নাম মো. আলমগীর হোসেন (৩৬)। তিনি হবিগঞ্জ সদরের রাজিউরা গ্রামের মো. রাজু মিয়ার ছেলে । কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের বটতলী দক্ষিণপাড়া এলাকার মাদবর বাড়ি জামে মসজিদে ইমামতি করতেন আলমগীর।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. আলাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নিহত ইমামের মা রাবেয়া খাতুন বাদী হয়ে রোববার রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দার মেঝে থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠায়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রথম স্ত্রীর কথা গোপন করে আলমগীর বটতলীর তিনটি সন্তানের জননী বিধবা নাসরিন আক্তারকে ২০১৪ সালে বিয়ে করেন। তার মধ্যে মামুন নামে এক ছেলে লন্ডন প্রবাসী।

২০১৫ সালে আলমগীরকে মাদ্রাসা করার জন্য জায়গা দেওয়ার কথা বলে স্টাম্প করে তিন লাখ টাকা নেন নাসরিন। এরপর নাসরিন আলমগীরের প্রথম স্ত্রী কথা জানতে পারে। এ নিয়ে দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। কিছুদিন পর দ্বিতীয় স্ত্রীর ছেলে মামুন বিদেশ থেকে দেশে এলে আলমগীর হবিগঞ্জ চলে যায়।

পরে আলমগীর নাসরিনের ওই তিন লাখ টাকা ফেরত চায়। বৃহস্পতিবার মামুন কৌশলে আলমগীরকে কেরানীগঞ্জে নিয়ে আসে। মামুন ও অজ্ঞাতরা আলমগীরকে পিটিয়ে হত্যা করে।

সম্পর্কিত খবর