বিমান দুর্ঘটনায় নিহত প্রিয়ককে আনতে যাচ্ছেন না মা

এফ এইচ প্রিয়ক ও তার মেয়ে তামারা প্রিয়ন্ময়ী

বিমান দুর্ঘটনায় নিহত প্রিয়ককে আনতে যাচ্ছেন না মা

শেখ সফিউদ্দিন জিন্নাহ্

নেপালে ত্রিভুবন বিমান বন্দরে বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত এফ এইচ প্রিয়ক ও তার মেয়ে তামারা প্রিয়ন্ময়ীর লাশ আনতে স্বজনেরা হযরত শাহজালাল বিমান বন্দরে যাচ্ছেন। তবে, ছেলে ও নাতনীর মৃত্যুশোকে অসুস্থ হয়ে পড়া প্রিয়কের মা ফিরোজা বেগম লাশ আনতে বিমান বন্দরে যাচ্ছেন না বলে নিশ্চিত করে নিহত প্রিয়কের চাচাতো ভাই লুৎফর রহমান।

বিমান দুর্ঘটনায় আহত মেহেদী হাসানের বাবা ও নিহত প্রিয়কের মামা তোফাজ্জল হোসেন, চাচাতো ভাই লুৎফর রহমান, লুৎফরের ভগ্নিপতি আকরাম হোসেন কাজল পরিবারের পক্ষ থেকে লাশ আনতে বিমান বন্দরে যাচ্ছেন।

নিহত প্রিয়কের চাচাতো ভাই লুৎফর রহমান বলেন, সোমবার মরদেহ দুটি বাড়িতে আনার পর মঙ্গলবার সকাল ৯টায় শ্রীপুরের আব্দুল আউয়াল ডিগ্রী কলেজ মাঠ ও বেলা ১১টায় জৈনা বাজার এলাকার মাদবর বাড়ি মাঠে দু’দফা জানাজা শেষে প্রিয়কের নিজ বাড়ির সামনেই দাফন করা হবে।

সন্তান ও নাতনীর মৃত্যুর সংবাদ শোনার পর থেকে ফিরোজা বেগমকে খুব বিমর্ষ দেখা যাচ্ছে। দোয়া দরুদ পড়েই তিনি দিন কাটাচ্ছেন। উচ্চ রক্তচাপ থাকায় তাকে একজন চিকিৎসকের মাধ্যমে সারাক্ষণই পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে প্রিয়কের স্ত্রী আলমুন নাহার এ্যানীকে এখনো মৃত্যুর সংবাদ জানানো হয়নি।

সম্পর্কিত খবর