‘শেখ হাসিনা শেষ বলে ৬ মারবেন’

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

‘শেখ হাসিনা শেষ বলে ৬ মারবেন’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা শেষ ছয় মেরে জয় ছিনিয়ে আনবেন। নির্বাচন সময় মতো হবে। নির্বাচনে কাউকে ছাড় দেওয়া হবে না। কোনও দফা দিয়ে কাজ হবে না।

সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শিক্ষাবিদ জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে ২০ মার্চ কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলের প্রতিবাদ সমাবেশ সফলের লক্ষ্যে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

জনগণই আমাদের শক্তি উল্লেখ করে স্বাস্থমন্ত্রী বলেন, কোনও বাহিনী আমাদের শক্তি নয়। জনগণকে সঙ্গে নিয়ে অপশক্তির মোকাবিলা করা হবে। জনগণের শক্তি প্রদর্শনেই হবে এ জনসভা।

নাসিম বলেন, ইতিহাস সাক্ষী দেয় অপশক্তি জনগণকে ভয় পায়। ৭০ এ জনগণের মেন্ডেন্ট ছিল বঙ্গবন্ধুর শক্তি। আগামীতে আর একাত্তরের খুনিদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না। এরা ক্ষমতায় আসলে দেশ হবে অন্ধকারের বাংলাদেশ।  

নির্বাচনে অংশ না নিয়ে কেউ নিজের কবর রচনা করতে চাইবে না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য।

তিনি বলেন, নির্বাচন নিয়ে চক্রান্ত শুরু হয়ে গেছে। নির্বাচনকে ভণ্ডুল ও দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা চলছে। নির্বাচনের সময় যত ঘনিয়ে আসবে চক্রান্ত তত গভীর হবে। জাফর ইকবালের ওপর জঙ্গি হামলাও চক্রান্তেরই অংশ।

এ সরকার জঙ্গি দমন করছে জানিয়ে তিনি বলেন, হামলাকারী চক্রান্তের কথা শিকার করেছে। এর পেছনে একটি বড় অপশক্তি রয়েছে। অপশক্তি  মাথাচারা দিয়ে আগামী নির্বাচন বানচাল করকে চায়।

ঢাকা দক্ষিণের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তৃতা করেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ওয়ার্কস পার্টির ঢাকা মহানগরের নেতা আবুল হোসেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও দক্ষিণ সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর