নেত্রকোনায় কিশোরী ও ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নেত্রকোনায় কিশোরী ও ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

সোহান আহমেদ কাকন • নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক আদদান খানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় শহরের সাতপাই চক্ষু হাসপাতাল এলাকায় তার নিজ বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। আদদান মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদরুজ্জামান মানিকের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ বুধবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে আদদান শহরের থেকে ঘুরে এসে তার বাসার শোবার ঘরের দরজা বন্ধ করে দেন।

পরে পরিবারের লোকজন কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে বাঁধা তার ঝুলন্ত দেহ দেখতে পান।  

খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ দ্রুত ছুটে আসে। এরপর আদনানকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, ‘আদনান ঠিক কী কারণে আত্মহত্যা করেছে, সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 এদিকে, নেত্রকোনা মডেল থানা পুলিশ বুধবার সকালে জেলা শহরের সাতপাই রেলক্রসিং এলাকা থেকে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম মুরসালিনা দৃপ্তি। সে নেত্রকোনা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী।  

এলাকাবাসী জানায়, সাতপাই রেলক্রসিং এলাকার মনোয়ার মড়লের বাড়ির লোকজন জিগার গাছে একটি মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এ সময় পুলিশ লাশের মাটিতে পড়ে থাকা একটি ব্যানিটি ব্যাগ, ব্যাগে থাকা একটি চিরকুট, একটি ক্রিম, একটি চিরুনিসহ দুটি মোবাইল ফোন  উদ্ধার করে।

নিহতের বাবা জানান, মঙ্গলবার রাত থেকে দৃপ্তির কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সাতপাই এলাকায় একটি মেয়ের লাশ উদ্ধারের খবর পেয়ে এখানে ছুটে এসে দেখি সে আর কেউ নয় আমার মেয়ে দৃপ্তি।

নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কেন, কী কারণে এ ঘটনাটি ঘটেছে, এটি হত্যা নাকি আত্মহত্যা, তা খতিয়ে দেখা হচ্ছে।

কাকন/অরিন/নিউজ টোয়েন্টিফোর

 

সম্পর্কিত খবর